advertisement
আপনি পড়ছেন

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে প্রথমবারের মতো ট্রফি জিতেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ইমরুল কায়েসের নেতৃত্বে প্রিমিয়ার লিগে প্রথম চ্যাম্পিয়ন হওয়ার উৎসব কিছুটা বিলম্বে করতে হলো ক্লাবটিকে। কারণ বাংলাদেশের আন্তর্জাতিক সিরিজের ব্যস্ততা।

nurul hasan shohan awarded 25 lacs takaসোহান

বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঘরোয়া ক্রিকেটে খেলছে ক্লাবটি। চট্টগ্রাম থেকে শুক্রবার সকালেই ঢাকায় এসেছেন ক্রিকেটাররা। সন্ধ্যার পর নুরুল হাসান সোহান, মুশফিকুর রহিম, এবাদত হোসেন, মেহেদী হাসান মিরাজ, ইমরুল কায়েসসহ শেখ জামালের ক্রিকেটাররা হাজির হয়েছিলেন শিরোপা উদযাপন অনুষ্ঠানে। একেবারে শেষবেলায় অনুষ্ঠানের ভাঙা হাঁটে ঢুঁ মারেন সাকিব আল হাসানও।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বিসিবির পরিচালকরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্টাইলিশ প্লেয়ার হিসেবে তুলে ধরা হয় নুরুল হাসান সোহানকে। দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে ও পরে মিলিয়ে ক্লাবটির হয়ে ৮টি ম্যাচ খেলেছেন তিনি। ৯৬.৬০ গড়ে ৪৮৩ রান করেছেন সোহান। যেখানে ছিল ১টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরি। শেখ জামালের শিরোপা জয়ে তার ছিল বড় অবদান।

এ কারণেই সোহানকে ২৫ লাখ টাকা পুরস্কার দেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এর বাইরে দলের সবাইকে ৫ লাখ টাকা করে পুরস্কার দেন তিনি।

সোহানের প্রশংসা করে আহমেদ আকবর সোবহান বলেন, ‘এখানে যাকে স্টাইলিশ প্লেয়ার বলা হলো, আমি তার খেলা দেখেছি। সে সত্যিই ভালো খেলেছে। শেখ জামাল যখন বিপর্যস্ত তখন সে দলকে টেনে নিয়ে গেছে। বসুন্ধরা গ্রুপ থেকে আমরা তাকে ২৫ লাখ টাকা দিচ্ছি। দলের বাকি সবাই ৫ লাখ টাকা করে পাবে।’