advertisement
আপনি পড়ছেন

আগের ১৩ ম্যাচে প্লে অফ নিশ্চিত করতে পারেনি দিল্লি ক্যাপিটালস। এজন্য প্রথম পর্বে নিজেদের শেষ ম্যাচটা পন্তদের জন্য ডু অর ডাই হয়ে দাঁড়িয়েছে, যেখানে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারলেই বিদায় ঘণ্টা বেজে যাবে ভারতের রাজধানী পাড়ার ফ্র্যাঞ্চাইজিটির। আজ বাংলাদেশ সময় রাত আটটায় অনুষ্ঠিতব্য ম্যাচটিতে মোস্তাফিজুর রহমানের মাঠে নামার সম্ভাবনা নেই বললেই চলে।

dc team 3মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস

ইতোমধ্যে শেষ চারে জায়গা নিশ্চিত হয়েছে গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস এবং লখনৌ সুপার জায়ান্টসের। দিল্লি ক্যাপিটালসের পাশাপাশি বাকি থাকা জায়গাটির জন্য লড়াইয়ে টিকে আছে ফাফ ডু প্লেসির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

প্রথম পর্বে নিজেদের সব ম্যাচ খেলেছে ব্যাঙ্গালুরু। ১৪ ম্যাচে ফ্র্যাঞ্চাইজিটির সংগ্রহ ১৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা দিল্লির নামের পাশে আছে ১৪ পয়েন্ট। শেষ ম্যাচে রোহিত শর্মাদের হারাতে পারলে রান রেটে এগিয়ে থেকে প্লে অফে চলে যাবে দিল্লি।

চলমান আসরের প্রথম দেখায় মুম্বাইকে ৪ উইকেট হারিয়েছিল দিল্লি। নিজেদের শেষ দুই ম্যাচে রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের বিপক্ষেও জয় পেয়েছে দলটি। উইনিং কম্বিনেশনের কথা ভেবে তাই একাদশে পরিবর্তনের কথা ভাববেন না হেড কোচ রিকি পন্টিং। এজন্য বেঞ্চে বসেই আরও একটি ম্যাচ দেখতে হবে মোস্তাফিজকে।