advertisement
আপনি পড়ছেন

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে যাচ্ছেন লিওনেল মেসি। স্প্যানিশ ফুটবল জায়ান্টদের পক্ষ থেকে করা হয়েছে এমন দাবি। আর এবার মেসিকে এতো বেশি টাকা দিতে চায় বার্সেলোনা, যার মাধ্যমে পৃথিবীর সবচেয়ে টাকা আয় করা ফুটবলারে পরিণত হবেন তিনি।

messi barselona new

মেসির সঙ্গে বার্সেলোনার পরবর্তী চুক্তিটি হতে পারে শিগগিরই। এই চুক্তির মেয়াদ হবে ২০২১ সাল পর্যন্ত। অর্থাৎ আগামী চার বছরের জন্য বার্সেলোনায়ই থেকে যাচ্ছেন মেসি। যদিও এ বিষয়ে বার্সেলোনা বা মেসি; কোনো পক্ষ থেকেই চূড়ান্ত কিছু বলা হয়নি।

বার্সেলোনার হয়ে মেসি এখন পর্যন্ত ১৩টি মৌসুম খেলেছেন। এতে তার অবদান ৫০৭টি গোল। বার্সেলোনার হয়ে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড তারই দখলে। এই দীর্ঘ সময়ে বার্সার হয়ে ৩০টি শিরোপা জিতেছেন তিনি। বার্সেলোনার ইতিহাসেরই সেরা খেলোয়াড় মেসি।

এমন একজনকে ক্যারিয়ারের শেষ পর্যন্ত ধরে রাখতে মরিয়া বার্সেলোনা। মেসিও সব সময় বলে এসেছেন যে, তিনি বার্সেলোনায়ই থাকতে চান। দুই দুই চার মিলে মেসির বার্সায় থেকে যাওয়াটা প্রায় সুনিশ্চিত এক ব্যাপার।

তারপরও দুই পক্ষই দরদাম নিয়ে কিছুটা আলোচনা করছেই। মেসির পক্ষ থেকে যে অর্থ দাবি করা হচ্ছে, তা ট্যাক্স বাদ দিয়েই ২৩ মিলিয়ন ইউরো বলে খবর বেরিয়েছে। এই বিপুল পরিমাণ অর্থ দিতে বার্সেলোনাও নাকি রাজি। সে হিসেবে মেসির পৃথিবীর সবচেয়ে বেশি আয় করা ফুটবলার হওয়াটা এখন কেবলই সময়ের ব্যাপার।