advertisement
আপনি পড়ছেন

খেলার মাঠে গোলের পর উদযাপনে কখনোই রাখঢাক করেন না। গোল না পেলে মেজাজ দেখাতেও তার জুড়ি নেই। তবে ব্যক্তিগত জীবনের বিষয়গুলো বরাবরই ‘গোপন’ করে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হুটহাট বিভিন্ন সুন্দরীর সাথে ডেট করার খবর প্রকাশ হয়েছে। কিন্তু রোনালদো মুখে স্বীকার করেননি সেভাবে। কিন্তু সত্য তো আর আড়ালে থাকে না। নতুন যে সত্যের আভাস পাওয়া যাচ্ছে, তা হলো রোনালদোর সন্তান তিনজন বলে জানা গলেও, অচিরেই তার ঘরে আসছে চতুর্থ সন্তান!

ronaldo twins

রোনালদোর প্রথম সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়রের দুনিয়ায় আসা সারোগেট মায়ের (গর্ভ ভাড়া) মাধ্যমে। কত বছর পেরিয়ে গেল, কিন্তু এখন পর্যন্ত মায়ের নাম প্রকাশ করেননি রোনালদো। প্রথমদিকে ক্রিশ্চিয়ানো জুনিয়রের বিষয়গুলো বেশ এড়িয়ে চলেছেন তিনি।

ঠিক একই কাণ্ড ঘটালেন এবারের দুই পুত্র সন্তানের বেলাতেও। কয়েকদিন আগে যমজ পুত্র সন্তানের বাবা হয়েছেন রোনালদো। সারোগেট মায়ের মাধ্যমে পৃথিবীতে আসে রোনালদোর দুই পুত্র। কিন্তু অাশ্চর্যের বিষয় হলো সন্তান দুটি পৃথিবীতে আসার কয়েক দিন পর বিষয়টি স্বীকার করেছেন রোনালদো।

পরশু ফিফা কনফেডারেশন্স কাপের সেমিফাইনালে চিলির বিপক্ষে পর্তুগালের হারের পর নিজে স্বীকার করেছেন দুই যমজ সন্তানের বিষয়টা। তার আগে গণমাধ্যমের শত চেষ্টাতে টু-শব্দটাও করেননি রোনালদো। এমনকি, কয়েক সপ্তাহ আগেও রোনালদোর মা বিষয়টি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন।

রোনালদোর মায়ের দাবি ছিল, রোনালদো যমজ সন্তানের বাবা হচ্ছেন এই গুঞ্জন মিথ্যা। তার ছেলে বাবা হচ্ছেন, কিন্তু সেটা তিনি জানবেন না, তা কি হয়! তিনি যেহেতু জানেন না সেহেতু প্রশ্নই উঠে না। কিন্তু কয়েক সপ্তাহ পর ঠিকই দুই বাচ্চাকে নিয়ে ছবি পোস্ট দিয়েছেন রোনালদো!

এখন রোনালদোর ঘরে তিন সন্তান। তিন নয়, ইউরোপিয় গণমাধ্যমের গুঞ্জন, সংখ্যাটা নাকি অচিরেই চার হচ্ছে! আট মাস ধরে জর্জিনা রদ্রিগেজের সাথে প্রেম করছেন রোনালদো। জর্জিনার পেটে নাকি রোনালদোর পাঁচ মাসের সন্তান। গণমাধ্যমে জর্জিয়ার অন্তঃসত্ত্বা অবস্থায় ছবিও প্রকাশ হয়েছে। তবে রোনালদো বরাবরের মতোই কোন শব্দ করছেন না এই বিষয়ে।