advertisement
আপনি পড়ছেন

ফুটবল বিশ্বে এই মুহূর্তে সবচেয়ে তারকা আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। বিশ্বব্যাপী 'ভিন্নগ্রহের খেলোয়াড়' খ্যাত এই ফুটবলারের রয়েছে শত কোটি ভক্ত-সমর্থক। জনপ্রিয় এই ফুটবলারের বিয়ে আজ। দীর্ঘদিনের বান্ধবীকে আজ নিজের শহরে রোজারিওতে বিয়ে করছেন তিনি। 

messi wedding photo

বিয়ের অনুষ্ঠানের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে রোজারিওয় সিটি সেন্টার হোটেল কমপ্লেক্স। তবে আর্জেন্টিনার কুখ্যাত সন্ত্রাসী গ্যাং গ্রুপ লস মনোসের আস্তানা হলো এই সিটি সেন্টার হোটেল কমপ্লেক্সের পেছনেই। আর্জেন্টিনার সবচাইতে বেশি সন্ত্রাসী ঘটনা ঘটে রোজারিওতে। বিগত পাঁচ বছরে এই শহরে বিভিন্ন গ্যাং বাহিনীর কোন্দলে নিহত হয়েছেন ১ হাজারের বেশি মানুষ।

এমন একটি শহরে বিয়ের আয়োজনের খবরে বিস্মিত বিশ্ববাসী। এদিকে রোজারিওতে অনেকেই দারিদ্র্যসীমার নীচে বসবাস করেন। সেখানে এমন জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন নিয়ে আলোচনাও হচ্ছে অনেক। তবে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে হোটেলটির চারপাশে। দেশটির সাবেক সেনা কর্মকর্তার নেতৃত্বে নিরাপত্তার দায়িত্ব পালনে ব্যস্ত রয়েছেন দুই শত এর বেশি নিরাপত্তারক্ষী।

অতিথি কারা: নন্দিত এই তারকার বিয়েতে কারা দাওয়াত পাচ্ছেন সেটা নিয়ে চলছে আলোচনা। শোনা যাচ্ছে বিয়েতে অতিথি থাকবেন ছয় শত এর অধিক। অন্যদিকে মেসির মুখপাত্র বলছেন ২৫০ জনকে নিমন্ত্রণ করা হয়েছে। অতিথি হিসেবে বার্সেলোনা এবং আর্জেন্টিনা ফুটবল দলের সতীর্থরা থাকবেন পরিবারসহ। বরেণ্য অতিথির তালিকার আছেন নেইমার, সুয়ারেজ, ফ্যাব্রেগাস, জাভি হার্নান্দেজ, জেরার্ড পিকে, পপ গায়িকা শাকিরাসহ আরো অনেকে।

কী পরবেন তারা: বিয়েতে চমৎকার ডিজাইন করা গাউন পরবেন ২৯ বছরের আনতোনেল্লা। যেটি ডিজাইন করেছেন স্প্যানিশ ডিজাইনার রোজা ক্লারার। বার্সেলোনা থেকে আনা হয়েছে এই ড্রেস। বিয়েতে থাকবেন ২০ জন হেয়ার ড্রেসার। যারা কনের পাশাপাশি অতিথিদেরও চুল সাজিয়ে তুলবেন। অন্যদিকে চিরাচরিত ফরমাল লুকে থাকবেন মেসি।

থাকবেন সাংবাদিকরাও: আলোচিত এই বিয়েতে থাকবেন ১৫৫ জন সাংবাদিক। তবে তাদেরকে শুধুমাত্র অনুষ্ঠান কভার করার অনুমতি দেয়া হয়েছে। অথিতিদের ডিস্টার্ব করা যাবে না পাশাপাশি অনুষ্ঠানে তারা শুধুই সাংবাদিক, আমন্ত্রিত অতিথি নন। বিয়ের আপ্যায়নে থাকবে আর্জেন্টিনার স্থানীয় খাবারের পাশাপাশি 'লোকরো' স্টু ও 'এমপান্ডা' (পেস্ট্রি), 'বিফ রোস্ট'।