advertisement
আপনি পড়ছেন

মহা ধুমধামে কয়েক দিন আগে বিয়েটা সেরে ফেললেন লিওনেল মেসি। মাস খানেকও পেরোয়নি, তার মধ্যেই বুঝি ফুল ফুটল ক্রিশ্চিয়ানো রোনালদোর মনেও! বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে রোনালদো বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন স্প্যানিশ গণমাধ্যমে।

cristiano ronaldo smart

জর্জিনার রদ্রিগেজের সঙ্গে রোনালদোর সম্পর্ক বেশি দিনের নয়। তবে অল্প সময়ের মধ্যেই জর্জিনার সাথে জড়িয়ে গেছেন রোনালদো। কিছুদিন পর রোনালদোর সন্তান পৃথিবীতে আনবেন জর্জিনা এবং রোনালদোর পরিবারের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা এই মডেলের। রোনালদোর পরিবারও পছন্দ করে জর্জিনাকে।

এদিকে, সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বিয়ের পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে ফলো করা শুরু করেছেন জর্জিনা। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে স্প্যানিশ গণমাধ্যমের ধারণা সন্তান পৃথিবীতে আসার আগেই হয়তো জর্জিনাকে বিয়ে করছেন রোনালদো।

বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে চাওয়ার চেষ্টা করা রোনালদো অবশ্য এবারও এ বিষয়ে কোন কথা বলেননি। জর্জিনার গর্ভবতী হওয়ার বিষয়টিও স্বীকার করেননি প্রথমে। তবে এবার সেটা স্বীকারও করে নিয়েছেন।

এল মুন্ডোস ম্যাগাজিনের পক্ষ থেকে প্রশ্ন ছুটে গিয়েছিল রোনালদোর দিকে, আপনার আরো একটি সন্তান পৃথিবীতে আসছে। বিষয়টি নিয়ে আপনার অনূভূতি কেমন?’ এই প্রশ্নের উত্তরে রোনালদোর উত্তর, ‘যা আসছে সেটার জন্য আমি খুবই খুশি।’