advertisement
আপনি পড়ছেন

বিশ্ব ফুটবলে জনপ্রিয় ফুটবলারদের মধ্যে অন্যতম পর্তুগালের অধিনায়ক, রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত সমর্থক তার। তার প্রেমেও পাগলপাড়া বিশ্বের অগণিত তরুণী। রোনালদোর বর্তমান বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। শোনা যাচ্ছে, জর্জিনাকেই বিয়ে করতে যাচ্ছে নন্দিত এই ফুটবল তারকা।

ronaldo with georgina rodriguez

সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেন রোনালদোর অন্যতম প্রতিদ্বন্দ্বি আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এরপরই গুঞ্জন উঠে অতিরেই বিয়ে করতে যাচ্ছেন সুদর্শন ফুটবলার রোনালদোও। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে চলছে ব্যাপক কানাঘুষা। রোনালদোর সন্তানের মাও নাকি হচ্ছেন জর্জিনা রদ্রিগেজ।

বিয়ের ব্যাপারে এখনো মুখ খোলেননি রোনালদো। তবে বান্ধবীর সন্তান সম্ভবা হওয়ার খবরটি কৌশলে স্বীকার করেছেন। আপনার আরো এক সন্তান আসছে। আপনার অনুভূতি কেমন এমন প্রশ্নের জবাবে রোনালদো বলেন, 'বিষয়টি আনন্দের। যা আসছে সেটা অবশ্যই ভালো খবর।'

ইভা ও মাতে নামের দুই যমজ সন্তানের বাবা রোনালদো। পাশাপাশি সাত বছর বয়সের এক দুরন্ত ছেলেকেতো হরহামেশাই দেখা যায়। রোনালদোর বান্ধবী জর্জিনা অবশ্য সেরকম ইঙ্গিতই দিচ্ছে। ছবি আপলোডের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা গেছে তিনি সম্প্রতি একটি বিয়ের পোশাকের আইডি ফলো করা শুরু করেছেন।'

বিভিন্ন সংবাদ মাধ্যম বলছে, সন্তান প্রসবের আগে কিংবা পরে বহুল আলোচিত এই তারকা জুটির বিয়েটা হতে পারে। অবশ্য রোনালদোর জীবনে কম মেয়ের আবির্ভাব ঘটেনি। তার অন্তত ২২জন বান্ধবী ছিল বলে জানা গেছে। সিআর সেভেন খ্যাত রোনালদো ২৩ নম্বর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের কাছেই থেমে যান কি না সেটাই এখন দেখার বিষয়।