advertisement
আপনি পড়ছেন

‘নেইমারের পিএসজিতে যাওয়া নিশ্চিত’ কান পাতলেই গত কয়েক সপ্তাহ ধরে এমন খরব শোনা যাচ্ছিল। কিন্তু এখন পরিস্থিতি পাল্টে গেছে। স্প্যানিশ গণমাধ্যমগুলো দাবি করছে, বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন নেইমার। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও জেরার্ডো পিকে মিলে বুঝিয়ে শুনিয়ে রাজি করিয়েছেন নেইমারকে। পিকে নেইমারের ছবি আপলোড করে ক্যাপশনে ‘সে থাকছে’ লিখেছিলেন। পিকের কথাকে সমর্থন দিয়ে বার্সেলোনার অপর ডিফেন্ডার জর্ডি আলবারও বলতে চাইলেন, নেইমার থাকছেন।

alba neymar

পিকের ওই ক্যাপশন রসিকতা করে দেওয়া নয় বলে জানিয়েছেন বার্সার স্প্যানিশ ডিফেন্ডার। পিকের ‘সে থাকছে’ দাবি কতটা সত্য এমন প্রশ্নের জবাবে আলবা বলেছেন, ‘এই বিষয়ে আপনার পিকেকে জিজ্ঞেস করতে হবে। এ ব্যাপারে আমি নেইমারের সঙ্গে কথা বলিনি। আর পিকের ক্যাপশন রসিকতা ছিল না।’

পিকের কথাকে সমর্থন দেওয়ার পাশাপাশি নেইমারের কাছে থেকে যাওয়ার আকুতিও করলেন জর্ডি আলবা। স্প্যানিশ ডিফেন্ডার বলেছেন, ‘অন্য কোথাও যাওয়ার আগে নেইমার বার্সেলোনার। সে খুবই শান্ত আছে, এবং বার্সেলোনাতে সুখে আছে। সব খেলোয়াড়েরই নিজের মতামত আছে। প্রত্যেক খেলোয়াড়ই সেটা করে যেটা তার করতে হবে। আমি আশা করি, নেইমারকে অনেক বছর পাব।’

আলবার মতো বার্সেলোনার সবাই থেকে যাওয়ার আকুতি করছে নেইমারের কাছে। মেসি-সুয়ারেজ-পিকে মিলে ঘন্টার পর ঘন্ট বৈঠক করে নেইমারকে বুঝানোর চেষ্টা করেছেন। স্প্যানিশ গণমাধ্যম বলছে, এতে কাজও হয়েছে।

তবে গণমাধ্যমে এখন পর্যন্ত নেইমার হ্যাঁ, না কোনটিই বলেননি। বার্সেলোনা চাইছে ‘আমি থাকছি’ কথাটা সবার সামনে বলে ফেলুক নেইমার।