advertisement
আপনি পড়ছেন

এই মৌসুমটায় ফর্ম আর আত্মবিশ্বাসে বৃহস্পতির তুঙ্গে আছেন গঞ্জালে হিগুয়েইন। আর্জেন্টাইন স্ট্রাইকারের দুর্বার ছন্দে বাধা হয়ে দাঁড়িয়েছে ইনজুরি। গোড়ালির চোট তাকে কোপা ইতালিয়ার সেমিফাইনাল ম্যাচে পাঠিয়ে দিয়েছে দর্শক সারিতে। আজ রাতে (বুধবার) শেষ চারের দ্বিতীয় লেগে আটালান্টার মুখোমুখি হবে জুভেন্টোস।

higuain out of team due to injury

অবশ্য কদিন ধরেই চোটে কাৎড়াচ্ছিলেন হিগুয়েইন। তবু ইতালিয়ান কাপের শেষ চারে তাকে পাওয়ার আশায় ছিলেন জুভেন্টাস কোচ মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রি। ইতালিয়ান কোচের আশার গুড়ে বালি। আরো কয়েকদিন মাঠের বাইরে কাটিয়ে দিতে হবে ছাত্রকে।

গত সপ্তাহে সিরি’এ লিগে তুরিনোকে ডার্বি ম্যাচে জুভেন্টাস হারিয়েছিল ১-০ গোলে। কিন্তু তুরিনের বুড়িদের জয়োৎসব মাটি করে দিয়েছে প্রাণভোমরার ইনজুরি। ম্যাচের ১৬ মিনিটে মাঠ থেকে বেড়িয়ে যান হিগুয়েইন। যা তাকে দুই সপ্তাহের জন্য নির্বাসনে পাঠিয়ে দিয়েছে।

ইতালিয়ান কাপের প্রথম লেগে ন্যূনতম ব্যবধনে জয় পেয়েছিল জুভেন্টাস। আটালান্টার বিপক্ষে ম্যাচের একমাত্র ও জয়সূকচ গোলটি করেছিলেন হিগুয়েইনই। এমন একজনকে পরের লেগে না পাওয়াটা নিঃসন্দেহে জুভদের জন্য ধাক্কা হয়েই এসেছে। তবে চাইলে ফাইনালে ওঠার চূড়ান্ত লড়াইয়ে তাকে নামাতে পারতো জুভেন্টাস।

কিন্তু এক বিবৃতিতে ক্লাব জানিয়ে দিয়েছে কোনো ধরণের ঝুঁকি নেবে না। কারণ গোড়ালিতে এখনো হালকা ব্যথা অনুভব করছেন হিগুয়েইন। তাই হুয়ান কুয়াদ্রাদো, ফেডেরিকো বার্নাডেসচি এবং মাত্তিয়া ডি সিগলিওর মতো এ ম্যাচে খেলা হচ্ছে না আর্জেন্টাইন তারকারও। এই চতুষ্টয়ের অনুপস্থিতি ম্যাচদের জুভদের আরো কঠিন করে তুলেছে। হিগুয়েইন না থাকায় আটালান্টার বিপক্ষে জুভেন্টাসের আক্রমণভাগের নেতৃত্ব দেবেন মারিও মান্দজুকিচ কিংবা পাওলো দিবালা।