advertisement
আপনি পড়ছেন

স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা অব্যাহত রেখেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। বুধবার রাতে লেগানেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ডিয়েগো সিমিয়নের দল। দারুণ এই জয়ের রূপকার অ্যান্তনিও গ্রিজম্যান। ম্যাচের সবকটা গোল যে ফ্রেঞ্চ এই স্ট্রাইকারই করেছেন। দলের আর্জেন্টাইন কোচ তাকে ধন্যবাদ দিতেই পারেন।

antoine griezmann again hattrick

দাপুটে এই জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়ে চার-এ নিয়ে এলো অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৬ ম্যাচে তাদের অর্জন ৬১ পয়েন্ট। সমান ম্যাচে তাদের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে আছে রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের দুই জায়ান্টের চেয়ে বার্সা অবশ্য একটি ম্যাচ কম খেলেছে।

তবে এক ম্যাচ কম খেললেও চাপে থাকল কাতালান ক্লাবটি। অ্যাটলেটিকোর সঙ্গে ব্যবধানটা আগের জায়গায় নেওয়ার সুযোগটা পাচ্ছে বার্সা। আজ অ্যাওয়ে ম্যাচে লাস পালমাসের মুখোমুখি হবেন মেসি-ইনিয়েস্তা-সুয়ারেজ-কুতিনহোরা।

ভিসেন্তে কালডেরনে দুই অর্ধে দুটি করে গোল করেন গ্রিজম্যান। ফ্রেঞ্চ স্ট্রাইকার গোলবন্যার শুরু করেন ২৬ মিনিটে, ইতি টানলেন ৬৭ মিনিটে। তার আগুনঝরা পারফরম্যান্সের সুবাদে বড্ড এক তরফাভাবে ম্যাচটা পকেটে পুরে নেয় স্বাগতিক অ্যাটলেটিকো মাদ্রিদ।

তবে আরো একটি গোল পেতে পারতেন গ্রিজম্যান। কিন্তু ঘরের মাঠের গোলপোস্ট যে একবার বেরসিক হয়ে উঠেছিল। গোলমুখ খোলার আগে ফরাসি উঠতি তারকার দুর্দান্ত শটটা রুখে দেয় লেগানেসের ক্রসবার।

এনিয়ে পরপর দুই ম্যাচে হ্যাটট্রিক করলেন গ্রিজম্যান। গত রোববারও সেভিয়ার জালে তিনবার বল জড়িয়েছিলেন ফ্রেঞ্চ সেনসেশন। সেদিন অবশ্য ম্যাচটা অ্যাটলেটিকো জিতেছিল ৫-২ গোলে।