advertisement
আপনি পড়ছেন

বয়স ২৯ চলছে। আরামসে আরও বছর পাঁচেক মাঠ দাপিয়ে বেড়ানো সম্ভব। ক্রিশ্চিয়ানো রোনালদোই তার ভালো উদাহরণ, ৩৪ বছর বয়সে রাজত্ব করছেন সিআর সেভেন। কিন্তু আগুয়েরোর কি মনে হলো কে জানে! বছর দুই পরই অচেনা এক ক্লাবে যাবেন সেই ঘোষণা দিয়ে ফেললেন।

sergio aguero manchester city match

ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি শেষ হলে শৈশবের ক্লাব ইন্ডিপেন্ডিয়েন্টে ফিরে যাবেন জানিয়েছেন আর্জেন্টিনা তারকা। ইন্ডিপেন্ডিয়েন্টে যোগ দেওয়া মানে আলোচনা থেকে একেবারেই বাইরে চলে যাওয়া।

আর্জেন্টানার এই ক্লাবের নামই বা জানে কয়জন! তাছাড়া আর্জেন্টিনার ঘরোয়া লিগের জনপ্রিয়তাও কম। শৈশবের ক্লাবে খেলার স্বপ্ন অনেকেরই থাকে । কিন্তু তাই বলে ৩২ বছর বয়সেই ফিরে যেতে হবে ‘অচেনা’ একটা ক্লাবে! আগুয়েরোভক্তদের হয়তো বেশ কষ্টই হবে বিষয়টা মেনে নিতে।

২০২০ সালে ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি শেষ হবে আগুয়েরোর। তারপরই আর্জেন্টিনার অখ্যাত ক্লাবে ফিরে যাবেন বলেছেন তিনি, ‘ম্যানচেস্টার সিটির সঙ্গে আমার চুক্তি শেষ হবে ২০২০ সালে। তারপর আমি আমার নিজ দেশের ক্লাব ইন্ডিপেন্ডিয়েন্টেতে ফিরে যাব।’ ফক্স স্পোর্টসকে কথাগুলো বলেছেন আর্জেন্টিনা তারকা।

এদিকে, ইনজুরি থেকে ফিরে চলতি মৌসুমে দারুণ খেলছেন আগুয়েরো। ম্যানচেস্টার সিটির হয়ে এখন পর্যন্ত ৩৬ ম্যাচে ৩০ গোল করেছেন। এর মধ্যে লিগের ২৩ ম্যাচে গোল ২১টি।