advertisement
আপনি পড়ছেন

প্রায় পাঁচটি বছর শেয়ার করেছেন একই ড্রেসিংরুম। বার্সেলোনার জার্সি গায়ে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে লড়তে একে অপরের পরিণত হয়েছেন পরম বন্ধুতে। সেই লিওনেল মেসি আর নেইমার যদি একে অপরের ‘শত্রু’ হয়ে দাঁড়ান তাহলে কেমন লাগবে? মেসির কাছে নিশ্চয় ভালো লাগবে না। লাগবে না বলেই রিয়াল মাদ্রিদে না গিয়ে নেইমারকে নাকি ম্যানচেস্টার সিটিতে যাওয়ার পরামর্শ দিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক।

messi neymar jr barcelona photo

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন প্রকাশ করেছে এমন খবর। ক্রীড়াভিত্তিক সংবাদ মাধ্যমটি দাবি করেছে, বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে না যেতে নেইমারকে পরামর্শ দিয়েছেন মেসি। পাশাপাশি পিএসজি ছেড়ে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিতে যাওয়ার কথাও বলেছেন আর্জেন্টিনা তারকা।

কয়েক মাস ধরেই স্প্যানিশ ও ফরাসি ফুটবলে গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন নেইমার। এই খবরে বেশ অস্বস্তিতে বার্সেলোনার সিনিয়র খেলোয়াড়রা। মেসিও তাদের একজন। আর সেই কারণেই নাকি নেইমারকে এমন পরামর্শ দিয়েছেন আর্জেন্টিনা তারকা।

pep guardiola manchester city manager

এদিকে, পেপ গার্দিওলার মতো কোচের অধীনে খেলতে চান এমন কথা অতীতে অনেকবার বলেছেন নেইমার। গার্দিওলা ম্যানচেস্টার সিটিতে গিয়ে বেশ ভালোও করছেন। তাছাড়া ইংলিশ লিগ জনপ্রিয়তার দিক দিয়ে একদম প্রথম দিকে। এবার মেসির কাছ থেকেও যদি পরামর্শ পেয়ে থাকেন তবে রিয়ালের ‘পাশার দান’ পাল্টে যায় কিনা কে জানে!

কেননা নেইমারকে ঘিরে স্বপ্নও দেখতে শুরু করেছেন রিয়ালের অনেকে। ব্রাজিল তারকা যদি আবার ম্যানচেস্টার সিটিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে নেন তবে সেটা হবে রিয়ালের জন্য বড়ই দুঃসংবাদ।