advertisement
আপনি পড়ছেন

চলতি মৌসুম শুরুর আগ মুহূর্তে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্বরেকর্ড গড়া চুক্তিতে বার্সেলোনা থেকে নেইমারকে ভাগিয়ে নিয়েছিল পিএসজি। কিন্তু বছরখানেক না যেতেই জোরেসোরে উঠে গেছে নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন। স্প্যানিশ গণমাধ্যমের একটা অংশ বলছে, বিশ্বকাপের পর রিয়ালে যোগ দিচ্ছেন নেইমার। আলোচিত এই বিষয়টা নিয়ে লিওনেল মেসিও কথা বললেন এবার।

messi neymar

দীর্ঘ পাঁচ বছর মেসির সঙ্গে খেলেছেন নেইমার। ব্রাজিল তারকা অনেকবার বলেছেন, বার্সেলোনায় এসে আরো পরিণত হতে মেসির অনেক সাহায্য পেয়েছেন। পিএসজি ঘুরে পরিণত নেইমার এখন মেসির চিরপ্রতিদ্বন্দ্বী হওয়ার মুখে।

নেইমার যদি সত্যি সত্যিই রিয়াল মাদ্রিদে যোগ দেন তবে? মেসি বললেন, তেমন হলে বিষয়টা বার্সেলোনার জন্য ‘ভয়ঙ্কর’ হবে।

আর্জেন্টিনার টিভি টিউয়াইসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘বিষয়টি ভয়ঙ্কর হবে। বার্সেলোনার কাছে নেইমার যা এবং বার্সায় তার ক্যারিয়ারটা যেভাবে শেষ হয়েছে তার কারণেই বিষয়টা আমাদের জন্য ভয়ঙ্কর হবে। সে এখানে গুরুত্বপূর্ণ অনেকগুলো ট্রফি জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে, লা লিগা জিতেছে। তার রিয়ালে যাওয়াটা বার্সেলোনার জন্য বড় ধাক্কা হবে। আর রিয়াল মাদ্রিদ এখনকার চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়ে উঠবে।’

‘শক্তিশালী’ করার জন্য অর্থাৎ নেইমারকে দলে ভেড়ানোর জন্য রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ কিন্তু কোমর বেঁধেই নেমেছেন। বার্সেলোনায় আসার আগ থেকেই নেইমারের ওপর নজর ছিল তার। কিন্তু নেইমার বার্সেলোনাকেই বেঁছে নিয়েছিলেন।

এবার ব্রাজিল তারকা নিজে থেকেই যখন বার্সা ছেড়ে দিলেন তখন তাকে রিয়ালে নিয়ে যাওয়ার জন্য সব চেষ্টাই করছেন পেরেজ। স্প্যানিশ গণমাধ্যমের সংবাদ সত্যি হলে পেরেজের এই চেষ্টা এবার সফল হতে যাচ্ছে।