advertisement
আপনি দেখছেন

সুতোয় ঝুলে আছেন হ্যামেস রদ্রিগেজ। রিয়াল মাদ্রিদে ফেরার দরজা প্রায় বন্ধ করে দিয়েছেন দ্বিতীয় মেয়াদে সান্তিয়াগো বার্নাব্যুতে আসা জিনেদিন জিদান। যেখানে ধারে খেলছেন কলম্বিয়ান সেনসেশন সেই বায়ার্ন মিউনিখও তাকে পাকাপাকিভাবে কিনে নিচ্ছে না। সবমিলিয়ে ক্যারিয়ার নিয়ে ভালোই বিপাকে আছেন তিনি।

james rodriguez celebrates his goal

রিয়াল-বায়ার্ন দুই দলকেই উপেক্ষার জবাব দিলেন ২০১৪ বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা। জ্বলে ওঠার জন্য মেইঞ্জকেই বেছে নিলেন রদ্রিগেজ। তার ফেরার মঞ্চ জার্মানির ঘরোয়া ফুটবল লিগ বুন্দেসলিগা। নিজেকে হারিয়ে খোঁজা রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার এদিন হ্যাটট্রিক করলেন বাভারিয়ানদের বিখ্যাত লাল জার্সিতে।

রোববার অ্যালিয়েঞ্জ এরিনায় রদ্রিগেজের আগুনঝরা পারফরম্যান্সের সুবাদে মেইঞ্জকে ৬-০ গোলে চূর্ণ করেছে বায়ার্ন মিউনিখ। দুর্ধর্ষ এই জয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরেছে বাভারিয়ান ক্লাবটি। ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট তাদের। সমান পয়েন্ট বরুসিয়া ডর্টমুন্ডেরও। কিন্তু গোলগড়ে পিছিয়ে দুইয়ে নেমে গেছে সিগনাল ইদুনা পার্কের দলটি।

ঘরের মাঠে গোলবন্যার শুরু করেছিলেন রবার্ট লেভানডফস্কি। তিন মিনিটেই পোলিস তারকা করেন ম্যাচের প্রথম গোল। ৭০ মিনিটে গোল উৎসবের ইতি টানেন আলফনসো ডেভিস। এর মাঝেই হ্যাটট্রিক করেন রদ্রিগেজ। প্রথমার্ধে তিনি করেছেন এক গোল; বিরতির পর আরো দুটি। কলম্বিয়ান তারকার হ্যাটট্রিকের ফাঁকে বায়ার্নের পক্ষে অন্য গোলটি করেছেন কোমান।