advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

ওলে গানার সুলশারের অধীনে বদলে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলসদের ভারপ্রাপ্ত কোচ হিসেবে টানা জয়ের রেকর্ড গড়েছেন সুলশার। কদিন আগে তার দুর্দান্ত রণকৌশলের সুবাদে উয়েফা চ্যাম্পিয়নস লিগের বিপক্ষে ঐতিহাসিক জয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিল ইউনাইটেড।

ole gunnar solskjaer appointed manchester united manager

তখন থেকেই ধারণা করা হচ্ছিল সুলশারকে স্থায়ীভাবে রেখে দেবে। কদিন ধরে ব্রিটিশ মিডিও ঢালাওভাবে এমন খবরই প্রচার করে যাচ্ছিল। তাদের প্রতিবেদনগুলোকে সত্যি প্রমাণ করে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। বৃহস্পতিবার সুলশারকে দীর্ঘমেয়াদে রেখে দিয়েছে ইংলিশ ক্লাবটি। রেড ডেভিলসদের সঙ্গে সুলশাররে চুক্তির মেয়াদ তিন বছরের।

মৌসুমের শুরু থেকেই হোসে মরিনহোর অধীনে ধুঁকেছে ম্যানচেস্টার ইউনাইটেড। পরে গত ডিসেম্বরে ব্যর্থতার দায়ে তাকে সরিয়ে দিয়েছেন ক্লাবকর্তারা। পর্তুগিজ কোচের উত্তরসুরি হিসেবে নরওয়ের সাবেক ফুটবলার সুলশারকে ভারপ্রাপ্ত কোচ করা হয়। তার দারুণ রণকৌশলের সুবাদে ছন্নছাড়া ম্যানইউ ফিরে এসেছে ছন্দে। এসবকিছুরই পুরস্কার পেলেন তিনি।

দীর্ঘমেয়াদে ক্লাবের দায়িত্ব পেয়ে ভীষণ খুশি সুলশার। আজ ক্লাবের সাবেক ফুটবলার বলেছেন, ‘আমি সবসময়ই ম্যানইউর কোচ হওয়ার স্বপ্ন দেখতাম। দীর্ঘ সময়ের জন্যে এই দলটাকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। ম্যানইউর খেলোয়াড় হতে পারাটা সম্মানের। আমার কোচিংও শুরু হলো এখান থেকে। সবমিলিয়ে আমি ভীষণ খুশি।’

sheikh mujib 2020