advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিশ্রামটা দরকার ছিল। টানা ম্যাচ খেলার ধঁকলটা সামলে ওঠার আগেই ইনজুরিতে পড়েন পর্তুগিজ উইঙ্গার। তাকে ছাড়াই ইতালিয়ান সিরি'এ লিগে পরপর দুই ম্যাচ জিতে নিল জুভেন্টাস। তুরিনের বুড়িরা এবার জিতেছে কালিয়ারির বিপক্ষে; ২-০ গোলে।

kean celebrates a goal for juventus

অবশ্য স্কোর লাইন ম্যাচের সত্যিকারের চিত্রটা তুলে ধরছে না। রোনালদো ও পাওলো দিবালাকে ছাড়া খেলতে নামা জুভেন্টাস ভালোই পরীক্ষা দিয়েছে কালিয়ারির মাঠে। মঙ্গলবার রাতে সেই পরীক্ষা তুরিনের বুড়িরা উৎড়ে গেছে লিওনার্দো বনুচ্চি ও ময়েস কিনের গোলে।

কাঠখড় পোড়ানো এই জয়ে লিগ শিরোপা জয়ের আরো কাছে চলে এসেছে মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রির দল। ৩০ ম্যাচে ৮১ পয়েন্ট তুরিনের ক্লাবটির। শিরোপা ধরে রাখতে আর মাত্র তিনটি জয় দরকার জুভেন্টাসের। কারণ, পয়েন্ট তালিকার দুইয়ে থাকা নাপোলি ২৯ ম্যাচে অর্জন ৬৩ পয়েন্ট।

ম্যাচের দুই অর্ধে গোল দুটি পেয়েছে জুভেন্টাস। ২২ মিনিটে ফেডেরিকা বার্নার্ডেস্কির কর্নার থেকে হেডে জুভদের এগিয়ে দেন বনুচ্চি। ৮৪ রদ্রিগো বেন্তাকুরের পাসে স্কোর লাইন ২-০ করেন কিন। কিন্তু জুভদের জয়োৎসব অনেকটাই মাটি করে দিয়েছেন কালিয়ারির উগ্র কিছু দর্শক। এদিন যে তাদের বর্ণবাদের শিকার হয়েছেন জুভেন্টাসের ইতালিয়ান ফরওয়ার্ড কিন!

sheikh mujib 2020