আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 52 মিনিট আগে

বয়স ৩৩ ছুঁই ছুঁই। তবু মারিও মান্দজুকিচের ওপর আস্থা রাখল জুভেন্টাস। বৃহস্পতিবার ক্রোট স্ট্রাইকারের সঙ্গে নতুন চুক্তি করেছে তুরিনের বুড়িরা। চুক্তির মেয়াদ এক বছরের। চুক্তি নবায়নের পর স্বাভাবিকভাবেই ভীষণ উচ্ছ্বসিত মান্দজুকিচ; শোনালেন আশার বানী।

ronaldo mandzukic dybala

২০১৫ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লেখান মান্দজুকিচ। চার বছর ধরে নিয়মিত আলো ছড়িয়ে যাচ্ছেন তিনি। পুরস্কার হিসেবে ২০২১ সাল পর্যন্ত তাকে রেখে দিয়েছে মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রির দল। তার পারিশ্রমিকও বাড়ানো হয়েছে।

পুরনো চুক্তি অনুযায়ী মান্দজুকিচের তুরিন চত্বরে থাকার কথা ছিল ২০২০ সাল পর্যন্ত। কিন্তু পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে ২০২১ সাল পর্যন্ত জুভেন্টাসে থাকছেন তিনি। চুক্তি নবায়নের পর ক্রোট তারকা প্রতিশ্রুতি দিয়েছেন- যতদিন তুরিনের থাকবেন সবটুকু নিংড়ে দেবেন।

বৃহস্পতিবার এমনই আশারবানী শুনিয়েছেন মান্দজুকিচ। বলেছেন, ‌'আমি খুবই খুশি যে জুভেন্টাসের সঙ্গে আমার নতুন চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত। এই ক্লাবের হয়ে খেলতে পারাটা আমার জন্য অনেক সম্মানের। আমি ক্লাবের চেয়ারম্যান আন্দ্রে অ্যাগনেল্লির প্রতি কৃতজ্ঞ। যতদিন এখানে আছি সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করব।'