advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

পিছিয়ে থাকার পরও দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভেন্টাস। শনিবার এসি মিলানকে ২-১ গোলে হারিয়েছে তুরিনের বুড়িরা। এই জয়ের ফলে শিরোপার আরো কাছে চলে এসেছে মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রির দল। আর এক ম্যাচ জিতলেই টানা আটবারের মতো চ্যাম্পিয়ন হতে পারবে জুভেন্টাস।

juventus ac milan 07 04 2019

৩১ ম্যাচে ৮৪ পয়েন্ট সাদা-কালো শিবিরের। দুইয়ে থাকা নাপোলি এক ম্যাচ কম খেলে ২১ পয়েন্ট পিছিয়ে আছে তাদের চেয়ে। আজ জেনোয়ার কাছে নাপোলি হারলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে জুভেন্টাস। নতুবা শিরোপা উৎসবের জন্য আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হবে তাদের।

অতর্কিত চোট মাঠের বাইরে ছিটকে দিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। প্রাণভোমরাকে ছাড়া ভালোই চলছে জুভেন্টাসের। টানা পাঁচ ম্যাচ রোনালদোকে ছাড়া খেলতে নেমেই জিতল তুরিনের বুড়িরা। তার অনুপস্থিতিতে টানা তিনটি ম্যাচে জুভদের জিতিয়েছেন ময়েজেস কিন।

তুরিনে প্রথমার্ধে অবশ্য কোণঠাসা ছিল জুভেন্টাস। তাদের চাপে রেখে ম্যাচে এগিয়ে যায় এসি মিলান। বিরতির ছয় মিনিট আগে অতিথিদের লিড এনে দেন পোলিশ ফরোয়ার্ড পিওনতেক। যদিও অগ্রগামীতা ধরে রাখতে পারেনি এসি মিলান।

দ্বিতীয়ার্ধে বদলে যায় জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান পাওলো দিবালা। পেনাল্টি আদায়েও ভূমিকা ছিল আর্জেন্টাইন ফরওয়ার্ডের। পরে ৮১ মিনিটে গোল করে জুভেন্টাসের পক্ষে ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেন কিন।

sheikh mujib 2020