advertisement
আপনি দেখছেন

ইতালিয়ান সিরি’এ লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে জুভেন্টাস। রোববার রাতে আটালান্টাকে ৩-১ গোলে হারিয়েছে তুরিনের বুড়িরা। জুভদের জয়ের নায়ক গঞ্জালো হিগুয়েইন। দলের তিন গোলের দুটিই যে করেছেন আর্জেন্টাইন এই তারকা! কাল রাতে লিগের অন্য ম্যাচে ১-১ গোলে ড্র করেছে নাপোলি ও ইন্টার মিলান। তুরিনোর মাঠে ইন্টার মিলান জয় পেয়েছে ৩-০ গোলে।

gonzalo higuain scored vs atlanta

জুভেন্টাসের আগের দুই ম্যাচে বিরতির পর ক্রিশ্চিয়ানো রোনালদোকে মাঠ থেকে তুলে নেন প্রধান কোচ মারিসিও সারি। এনিয়ে জল অনেক দুর গড়িয়েছে। চোটের অস্বস্তি নিয়েই দুঃসময়কে জবাব দেন রোনালদো। জাতীয় দলের হয়ে করেন দুর্দান্ত এক হ্যাটট্রিক।

ক্লাবে গোল না পাওয়া রোনালদো হ্যাটট্রিক করার পরই জল্পনা-কল্পনার অবসান ঘটান। পর্তুগিজ যুবরাজ জানান, গুরু সারি ঠিকই বলেছিলেন। আসলেই ইনজুরির অস্বস্তিতে ভুগছেন তিনি। আটালান্টা ম্যাচে রোনালদোকে তাই বিশ্রাম দিয়েছেন ইতালিয়ান কোচ।

‘সিআর সেভেন’ না থাকলেও জয়ের জন্য ভাবতে হয়নি সারিকে। এ জন্য জুভ কোচ ধন্যবাদ দিতে পারেন হিগুয়েইনকে। তার দুর্দান্ত নৈপুণ্যেই পিছিয়ে থেকেও আটালান্টার মাঠে জয় পেয়েছে জুভেন্টাস। ৭৪ ও ৮২ মিনিটে পরপর দুই গোল করেন হিগুয়েইন। অন্য গোলটাও করেছেন আরেক আর্জেন্টাইন।

ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে স্কোর লাইন -৩১ করেন পাওলো দিবালা। ম্যাচের চারটি গোলই হলো দ্বিতীয়ার্ধে। দারুণ এই জয়ে ১৩ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষস্থান ধরে রেখেছে জুভেন্টাস। সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে জুভদের ধাওয়া করছে ইন্টার মিলান।