advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

বাংলাদেশে সম্ভাব্য সফরের বিষয়ে খুঁটিনাটি দেখতে ম্যানচেস্টার ইউনাইটেডের চার প্রতিনিধি ঢাকায় অবস্থান করছেন। একদিনের সফরে মাঠ, হোটেল, যাতায়াত ব্যবস্থা দেখার পর বাংলাদেশি কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রতিনিধি দলটি। সাক্ষাৎ শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানান, সব কিছু ঠিক থাকলে জুলাইয়ে ঢাকায় আসতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড।

manchester united will come to dhaka

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘তারা জুলাইয়ের ২৩ অথবা ৩০ তারিখে আসতে চায়। সবকিছু ঠিক থাকলে তারা এই তারিখে বাংলাদেশে থাকবে।’ বাংলাদেশে একটি ম্যাচ খেলবে ইংলিশ প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল ক্লাবটির। কাদের বিপক্ষে খেলবে সেই আলোচনাও হয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড়দের নিয়ে একটা একাদশ বানিয়ে তাদের সঙ্গে ম্যাচ খেলার প্রস্তাব করেছে আয়োজকরা। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলা বিদেশি ফুটবলাররাও খেলবে ওই ম্যাচে।

ঢাকায় এক দিনের সফরে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবল পরিচালক অ্যালন জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান, দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছরের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত সময়কে মুজিবর্ষ ঘোষণা করা হয়েছে। এই সময়ে প্রায় ফেডারেশনই বড় টুর্নামেন্ট আয়োজন করার ঘোষণা দিয়েছে। এই ঘোষণা অনুযায়ীই ম্যানচেস্টার ইউনাইটেডকে ঢাকায় নিয়ে আসার চেষ্টা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে)।

sheikh mujib 2020