advertisement
আপনি দেখছেন

ইউরোপিয়ান ফুটবলে শীতকালিন দলবদলের সময় ঘনিয়ে আসছে। দলগুলোতে পালাবদল আর নেইমারকে নিয়ে কথা হবে না তা কি হয়! বার্সেলোনার স্পোর্টস ডিরেক্টর এরিক আবিদাল উষ্কে দিলেন নেইমার ইস্যু। ফুটবলার ছেঁটে পুরদমে সংগঠক বনে যাওয়া কিংবদন্তি আবিদাল জানালেন, ব্রাজিল তারকাকে বার্সেলোনায় ফেরাতে আবারও চেষ্টা শুরু করে দিয়েছেন তারা।

barcelona neymar

স্প্যানিশ গণমাধ্যমের খবর মতে, গত দলবদলে পিএসজি খেকে বার্সেলোনায় আসার একেবারে কাছাকাছি পৌঁছেছিলেন নেইমার। ফরাসি ক্লাবটির সঙ্গে দফায় দফায় আলোচনা করেছিল বার্সা। নেইমারও মরিয়া হয়ে উঠেছিলেন বার্সায় ফিরতে।

পিএসজির হয়ে অনুশীলনও বন্ধ করে দিয়েছিলেন। প্রকাশ্যে ক্লাব ছাড়ার কথা বলেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। চুক্তি নিশ্চিত করতে বার্সেলোনাকে অর্থের যোগানও দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু অর্থনৈতিক কারণেই শেষ মুহূর্তে এসে নেইমারের ক্লাব ছাড়া হয়নি। তখন না পারা কাজটা এবারের দলবদলে সম্পন্ন করতে চায় বার্সেলোনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সার ডিরেক্টর এরিক আবিদাল বলেন, ‘নেইমার নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। বার্সার ফুটবল কেমন তা ভালো করেই জানা আছে তার। তাই আমরা ওকে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি, ও নিজেকে ছন্দে রাখবে। আমাদের ক্লাবে ফিরলে ওর জন্য ভালোই হবে।’

এদিকে কদিন আগে ফরাসি এক গণমাধ্যম দাবি করে, গত মৌসুমে লিওনেল মেসি নাকি নেইমারকে হোয়াটসঅ্যাপে বলেছিলেন, ‘তুমি আর আমি একসঙ্গে খেললে আবারও চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারব। আমি চাই তুমি বার্সেলোনায় আসো। দু’বছরের মধ্যে আমি ক্লাব ছেড়ে দেব। তখন তুমি আমার জায়গাটা নিতে পারবে।’