advertisement
আপনি দেখছেন

সামনে দুটি অ্যাওয়ে ম্যাচ। জয় দিয়েই ম্যাচ দুটির জন্য প্রস্তুত হতে চেয়েছিলেন জুভেন্টাস কোচ মাওরিসিও সারি। কিন্তু সাস্যুলোর বিরুদ্ধে হারেরই পালা হলো তুরিনের বুড়িদের। শেষ দিকে জুভেন্টাসকে হারের শঙ্কা থেকে উদ্ধার করেন প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ronaldo celebrates with teammates

আজ রোববার পর্তুগিজ যুবরাজের পেনাল্টি গোলে ইতালিয়ান সিরি’এ লিগে সাস্যুলোর সঙ্গে ২-২ ব্যবধানে ড্র করেছে জুভেন্টাস। লিগের চলতি আসরে এটা তুরিনের বুড়িদের তৃতীয় ড্র। এই হোঁচটের পর ১৪ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছেন রোনালদো-দিবালারা।

কিন্তু সিংহাসন ছেড়ে দেওয়া লাগতে পারে জুভেন্টাসের। ৩৫ পয়েন্ট নিয়ে যে তাদের পিছু নিয়েছে ইন্টার মিলান! আজ লিগের অন্য ম্যাচে স্পালকে হারালেই জুভদের হটিয়ে শীর্ষে উঠে আসবে সান সিরোর ক্লাবটি। তিনে থাকা লাৎসিওর পয়েন্ট ৩০। তাদের পেছনে আছে যথাক্রমে কালিয়ারি, রোমা ও আটালান্টা। তিনটি দলেরই সংগ্রহ সমান ২৫ পয়েন্ট।

ঘরের মাঠে শুরুতে অবশ্য প্রত্যাশিত লিড নিয়েছিল জুভেন্টাস। কুড়ি মিনিটে লিওনার্দো বনুচ্চির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দুই মিনিটের মধ্যে পাল্টা জবাব দিয়েছে সাস্যুলো। অতিথিদের সমতায় ফেরান জেরোমি বোগা। ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরেই স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন ফ্রান্সিসকো কাপাতু। পিছিয়ে পড়া জুভরা হারের শঙ্কাতেই পড়েছিল তাতে। কিন্তু ৬৮ মিনিটে ত্রাণকর্তারূপে হাজির হন রোনালদো। স্পট কিক থেকে গোল করে মূল্যবান এক পয়েন্ট এনে দেন জুভেন্টাসকে। তাতে লিগের চলতি আসরে অজেয় থাকার গৌরবটা ধরে রাখল টানা সাতবারের চ্যাম্পিয়নরা।