advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 23 মিনিট আগে

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শুরু থেকেই ছন্দের ধারাবাহিকতার জন্য লড়ছে আর্সেনাল। কিন্তু কোনোভাবেই নিজেদের স্বরূপে ফেরাতে পারছে না। এমনকি প্রধান কোচ উনাই এমেরিকে বাদ দিয়েও লাভ হলো না। রোববার ফের হোঁচট খেয়েছে উত্তর লন্ডনের ক্লাবটি।

manchester united vs aston vlla epl

এদিন নরউইচ সিটির মাঠে দু’ দুবার পিছিয়ে থেকেও ২-২ গোলের স্বস্তির ড্র করেছে আর্সেনাল। লিগের চলতি আসরে এটা গানারদের সপ্তম ড্র। তাদের সমান সাতটি ড্র করেছে শেফিল্ড ইউনাইটেডও। লিগের চলতি আসরে সর্বোচ্চ আটটি ড্র করেছে উলভারহ্যাম্পটন। কাল শেফিল্ডের সঙ্গে ১-১ গোলে পয়েন্ট ভাগাভাগি করেছে তারা।

ইংলিশ লিগের ১৪তম রাউন্ডে হোঁচট খেয়েছে ফেভারিট ম্যানচেস্টার ইউনাইটেডও। রোববার রাতে ওল্ড ট্রাফোর্ডে অ্যাস্টন ভিলার সঙ্গে আর্সেনালের মতো একই ব্যবধানে ড্র করেছে রেড ডেভিলসরা। ইংলিশ লিগের এই মৌসুমে এটা ম্যানইউর ষষ্ঠ ড্র।

এই ড্রয়ে লিগ টেবিলের নয়ে নেমে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট তাদের। সমান পয়েন্ট নিয়ে তাদের পেছনে আছে ক্রিস্টাল প্যালেস ও বোর্নমুথ। ম্যানইউর চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে তাদের ওপরে আছে আর্সেনাল ও শেফিল্ড। ৪০ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে লিভারপুল। আট পয়েন্ট পিছিয়ে দুইয়ে উঠেছে লেস্টার সিটি।

again arsenal lost points

নরউইচ সিটির মাঠে দুই দফা পিছিয়ে পড়ে আর্সেনাল। ২১ মিনিটে পুক্কির গোলে লিড নেয় স্বাগতিকরা। একটু পর পিয়েরি এমেরিক আউবামেয়াং পেনাল্টি থেকে গোল করে আর্সেনালকে সমতায় ফেরান। প্রথমার্ধের যোগ করা সময়ে ক্যান্টওয়েল ফের এগিয়ে দেন নরইউচকে। ৫৭ মিনিটে দ্বিতীয়বার অতিথিদের সমতায় ফেরান আউবামেয়াং।

ওল্ড ট্রাফোর্ডের ম্যাচটাও একই ব্যবধানে অমীসাংসিত থেকে গেছে। গ্রিলিসের গোলে ১১ মিনিটে এগিয়ে যায় অ্যাস্টন ভিলা। পরে ৪২ মিনিটে হিটনের আত্মঘাতী গোলে সমতায় ফেরে ম্যানইউ। ২২ মিনিট পর লিন্ডলফ ম্যাচে প্রথমবার এগিয়ে দেন স্বাগতিকদের। কিন্তু ৬৬ মিনিটে মিংস স্কোর লাইন ২-২ করেন।

লিগে তিন ড্রয়ের রাতে এভারটনকে ২-১ গোলে হারিয়েছে লেস্টার সিটি।

sheikh mujib 2020