advertisement
আপনি দেখছেন

দুর্দান্ত গতিতে এগুতে থাকা জুভেন্টাসের হঠাৎই পথ হারানোর দশা। লিগে পরপর দুই ম্যাচে সমর্থকদের হতাশ করেছে দলটি। সাসসুয়েলোর বিপক্ষে ঘরের মাঠে ২-২ গোলে ড্র করার পর লাজিওর মাঠে গিয়ে ৩-১ ব্যবধানে হেরে এসেছে জুভেন্টাস। পরপর দুই ম্যাচে অপ্রত্যাশিত পারফরম্যান্সের কারণে জুভেন্টাস ভক্তদের পুরনো আক্ষেপটা আবারও জেগে উঠেছে, দিবালা কেন সুযোগ পাচ্ছেন না সেরা একাদশে?

cristiano ronaldo with paolo dybala

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যাওয়ার পর থেকেই সেরা একাদশে অনিয়মিত দিবালা। এ নিয়ে জুভেন্টাস ছাড়ার তোড়জোড়ও শুরু করে দিয়েছিলেন আর্জেন্টিনা তারকা। তখন তাকে বুঝিয়ে শুনিয়ে রাখলেও এখন একাদশে রাখা হচ্ছে না।

অনেকের মতে, ক্রিশ্চিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুয়েইনের সঙ্গে দিবালাকে একাদশে রাখা হলে জুভেন্টাসের আক্রমণভাগ আরও শক্ত হবে। ‘কম্বিনেশনে’র কথা বলে বরাবরই এই দাবিকে উপেক্ষা করেছেন জুভেন্টাসের কোচ মারিজিও সারি। এবারও তার ব্যতিক্রম হলো না।

রোনালদো, হিগুয়েইনের সঙ্গে দিবালাকে সেরা একাদশে রাখা হচ্ছে না কেন? লিগে পরপর দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর এমন প্রশ্ন উঠেছিল। সারির জবাব, ‘তিন জনের খেলার ধরনের কারণে তাদের এক সঙ্গে খেলানো কঠিন।’

সারি বলেন, ‘আপনি দিবালাকে নিচে নামা থেকে আটকতে পারবেন না। ক্রিশ্চিয়ানোর খেলার ধরন অন্য রকম। ফলে আমাদের অবশ্যই এসব বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে।’