advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 39 মিনিট আগে

কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে মুখোমুখি জায়ান্ট দুই দল। কিন্তু জুভেন্টাস ও রোমার মহারণ যতটা জমবে বলে ধারণা করা হয়েছিল বাস্তবে হলো তার ঠিক বিপরীত। ম্যাচটা বড্ড একপেশেভাবে জিতে সেমিফাইনালে উঠে গেল জুভেন্টাস। বুধবার রাতে ঘরের মাঠে রোমাকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে তুরিনের বুড়িরা।

ronaldo strikes as juventus beat roma

ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে গেছে প্রথম ভাগেই। রোমার জালে তিনবার গোল উৎসব করে ফেলে জুভেন্টাস। ২৬ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে শুরু, প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে দলের তৃতীয় গোলটি করেছেন লিওনার্দো বনুচ্চি। মাঝের গোলটি রদ্রিগো বেন্তাঙ্কুর।

তিন গোল পিছিয়ে থেকে রোমার ফিরে আসার অনেক গল্প আছে। কিন্তু রূপকথা প্রতিদিন হয় না। স্বাভাবিকভাবেই রোম সম্রাটরা আর ম্যাচে ফিরতে পারেনি। তবে ৫০ মিনিটে তাদের হারের ব্যবধান কিছুটা কমে এসেছিল। সেটাও উপহারসূচক আত্মঘাতী থেকে। জুভদের গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের আত্মঘাতী গোলটাই রোমার জন্য সান্ত্বনা পুরস্কার হয়ে থাকল।

তবে চার গোলস্কোরারের মধ্যে লাইম লাইটে থাকলেন শুধুই রোনালদো। গঞ্জালো হিগুয়েইনের কাছ থেকে বল পেয়ে জালের ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ যুবরাজ। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে এনিয়ে নয় ম্যাচে গোল করলেন ‘সিআর সেভেন’। এ বছরই চার ম্যাচে তার গোলসংখ্যা সাতটি।

যেভাবে ছুটছেন রোনালদো তাতে করে জল্পনা হচ্ছে- কোথায় থামবেন তিনি? কেই বা থামাবে রোনালদোর গোলবান!

sheikh mujib 2020