advertisement
আপনি দেখছেন

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্টের মৃত্যুতে শোক জানিয়েছেন ফুটবল জগতের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো।

messi ronaldo mourns death of kobe bryant

এক টুইট বার্তায় লিওনেল মেসি বলেন, তার কোন কিছু বলার মতো ভাষা নেই। তার সব ভালোবাসা নিহত কোবি ও তার পরিবারের জন্য। তার সঙ্গে কোবির দেখা হয়েছে। দুজন এক সঙ্গে কিছু ভালো সময় কাটিয়েছেন, যা খুবই সন্তুষ্টির। কোবি এক বিরল প্রতিভা ছিলেন।

messi ronaldo mourns death of kobe bryant02

ভিন্ন এক টুইট বার্তায় ফুটবল জগতের আরেক মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো বলেন, হেলিকপ্টার বিধ্বস্তে কোবি ও তার মেয়ের মৃত্যুর সংবাদ শোনা খুবই দুঃখজনক। সে একজন সত্যিকারের কিংবদন্তি এবং অনেকের অনুপ্রেরণা। রোনালদো কোবির পরিবার এবং দুর্ঘটনায় নিহত সকলের পরিবারের প্রতি সমবেদনা।

messi ronaldo mourns death of kobe bryant03

গতকাল রোববার বাস্কেটবল খেলায় অংশগ্রহণের উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে থাউজেন্ড ওকসে যাচ্ছিলেন কোবি ব্রায়ান্ট। হেলিকপ্টারটি লন্স এঞ্জেলস শহর থেকে ৩০ মাইল উত্তর-পশ্চিমে অবস্থিত লাস ভার্জিনেস ও সাউথ এলেভেন সড়কের কাছে বিধ্বস্ত হয়। এতে নিহত হন যুক্তরাষ্ট্রের বাস্কেটবল দুনিয়ার অন্যতম বড় তারকা ও কিংবদন্তি কোবি ব্রায়ান্ট ও তার মেয়ে জিয়ানা।

৪১ বছর বয়সী এ কিংবদন্তি বাস্কেটবলে ১৮ বারের অল স্টার ও ৫ বারের চ্যাম্পিয়ন্সশিপ জয়ী। তার মৃত্যুতে বিশ্বজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। যুক্তরাষ্ট্রের বর্তমান ও সাবেক প্রেসিডেন্টের পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রীড়াঙ্গন, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা শোক জানিয়েছেন।