advertisement
আপনি দেখছেন

ইনজুরি থেকে অবিশ্বাস্য ফর্ম নিয়ে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের পর ম্যাচ গোল করেই চলেছেন। পর্তুগিজ যুবরাজকে থামানোর যেন কেউ নেই। যথারীতি বৃহস্পতিবার রাতেও গোল করলেন রোনালদো। তাতেই কোনো রকম হার এড়াল জুভেন্টাস।

cristiano ronaldo vs ac milan

কাল রাতে কোপা ইতালিয়ার সেমিফাইনালের প্রথম লেগে এসি মিলানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। সান সিরোতে ম্যাচের যোগ করা সময়ের প্রথম মিনিটে পেনাল্টি থেকে সমতাসূচক গোলটি করেছেন রোনালদো। এই গোলের সঙ্গে মিশে থাকল বিতর্ক।

ভিএআর থেকে রেফারি পেনাল্টির যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা সঠিক ছিল কিনা সেই বিতর্কই উঠল ম্যাচ শেষে। দুর্ভাগ্য এসি মিলানের। ঘরের মাঠে জিততে জিততে ড্র করতে হলো তাদের। এই ম্যাচে তাদের আরো একটা অস্বস্তি আছে। ম্যাচটা যে তারা শেষ করেছে দশ জনের দল নিয়ে!

মহারণ জমে ওঠে শুরুতেই। যদিও এক ঘণ্টা নিষ্ফলা লড়াইয়ের পর খোলে গোলমুখ। ৬১ মিনিটে অ্যান্তে রেবিচের ভলিতে লিড নেয় এসি মিলান। কিন্তু সান সিরোর ক্লাবটির এগিয়ে যাওয়ার আনন্দ মাটি হয়ে গেছে ১০ মিনিট পরই। ডিফেন্ডার থিও এর্নান্দেজ দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন।

একজন কম প্রতিপক্ষের বিরুদ্ধে সর্বস্ব নিয়ে ঝাঁপিয়ে পড়ে জুভেন্টাস। কিন্তু সমতায় ফিরতে পারছিল না তুরিনের বুড়িরা। তাতেই টানা তৃতীয় হারের শঙ্কায় পড়ে মারিসিও সারির দল। অবশেষে ইনজুরি টাইমে স্পট কিক থেকে সৌভাগ্যবশৎ রোনালদোর গোল!

শেষ ৩৫ সপ্তাহে, ৩৫ ম্যাচে, জাতীয় দল পর্তুগাল ও ক্লাব জুভেন্টাসের হয়ে ৩৫টি গোল হলো রোনালদোর। সবশেষ সাত ম্যাচেই গোল সংখ্যা ১১টি। যেভাবে ছুটছেন রোনালদো তাতে আগামী ৪ মার্চ তুরিনে দ্বিতীয় লেগেও গোল করতে পারেন তিনি।