advertisement
আপনি দেখছেন

ক্রিশ্চিয়ানো রোনালদো সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে গেছেন দেড় বছরেরও বেশি সময় হবে। এতদিনে পর্তুগিজ তারকার শূন্যস্থানে উপযুক্ত কাউকে নিয়ে আসতে পারেনি রিয়াল মাদ্রিদ। আক্রমণভাগের অন্যতম সারথি গ্যারেথ বেলও আগের মতো পারফর্ম করতে পারছেন না।

raheem sterling manchester city 2019 20

ওদিকে আরেক স্ট্রাইকার করিম বেনজেমা প্রায় বুড়িয়ে গেছেন। সবমিলিয়ে ফিনিশার সংকটে পড়েছে রিয়াল মাদ্রিদ। জোড়া-তালি দিয়ে একের পর এক ম্যাচ জিতলেও রিয়ালের ভবিষ্যত ক্রমেই অনিশ্চয়তার দিকে এগোচ্ছে। সংকট নিরসনে স্ট্রাইকার খুঁজছে তারা।

ভবিষ্যতের ভাবনা মাথায় রেখে ম্যানচেস্টার সিটি থেকে রহিম স্টার্লিংকে উড়িয়ে আনতে মরিয়া হয়ে মাঠে নেমেছে রিয়াল মাদ্রিদ। ইংলিশ ফরওয়ার্ডকে দলে টানা কিছুটা হলেও সহজ রিয়ালের জন্য। কারণ চ্যাম্পিয়নস লিগ থেকে দুই মৌসুমের জন্য নিষিদ্ধ হয়েছে সিটি। তাই দলটির তারকা খেলোয়াড়দেরও ক্লাব ছাড়ার সম্ভাবনা প্রবল।

রোববার রাতে এমন খবরই দিল ব্রিটিশ প্রচারমাধ্যম ‘দ্য সান’। তাদের দাবি ১৮০ মিলিয়ন পাউন্ড চুক্তিতে সিটি থেকে স্টার্লিংকে দলে নিয়ে আসতে পারে রিয়াল মাদ্রিদ। যদিও এ প্রসঙ্গে ম্যানচেস্টার সিটি কিংবা রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।