advertisement
আপনি দেখছেন

চলমান মৌসুমের এখন শেষের শুরু। যেখানে নিজেদের হারিয়ে খুঁজছে বার্সেলোনা। ইনজুরি কাতালানদের চ্যালেঞ্জটা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। বিপদ যেন থামছেই না তাদের। একটার পর একটা দুঃসংবাদ শুনতে হচ্ছে তাদের। এবার বার্সার উদ্বেগের কারণ সার্জি রবার্তো। লুইস সুয়ারেজ, উসমান ডেম্বেলের পর লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন এই মিডফিল্ডারও।

sergi roberto 2020

নতুন বছরের শুরু থেকেই বার্সাকে ধাওয়া করছে অশনি সংকেত। গেল মাসে দুই দুটো শিরোপা স্বপ্নের সমাধি হয়ছে মেসিদের। আক্রমণ ভাগের দুই তারকা পড়েছেন গুরুতর চোটে। ইনজুরির তালিকাটা রোববার আরো লম্বা হলো। সুয়ারেজদের পথ ধরলেন রবার্তো। কাল ভক্তদের নতুন করে এই দুঃসংবাদটি দিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা।

অন্তত এক মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন স্প্যানিশ মিডফিল্ডার। ডান পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন তিনি। যা তাকে ছিটকে দিল আগামী মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ থেকে। ওই ম্যাচে বার্সার জন্য অপেক্ষা করছে ইতালিয়ান ক্লাব নাপোলি। এরপর আবার লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ।

আগামী ১ মার্চ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলতে নামবে বার্সা। নাপোলি ম্যাচ এবং এল ক্লাসিকো দুটোতেই দর্শক সারিতে থাকবেন রবার্তো। যা রীতিমতো ধাক্কা হয়েই এলো বার্সার জন্য। অবশ্য মেসিদের এত হতাশ হওয়ার কিছু নেই। চোট এল ক্লাসিকো থেকে ছিটকে দিয়েছে রিয়ালের-ও মধ্যমাঠের অন্যতম সারথি ইডেন হ্যাজার্ডকে।