advertisement
আপনি দেখছেন

বছরের শুরুর থেকেই রাহুর দশা লেগেছিল বার্সেলোনার ওপর। মাঠে নড়বড়ে পারফর‌ম্যান্স; মাঠের বাইরে ক্লাবের অভ্যন্তরীণ দ্বন্দ্বে টালটাটাল কাতালানদের অন্দর মহলের আবহ। সবকিছু পেছনে ফেলে গা ঝারা দিয়ে উঠেছেন লিওনেল মেসি অ্যান্ড কোং। ক্লাবের দ্বন্দ্ব মিটে গেছে; মাঠের খেলাতেও বার্সা ফিরেছে সেরা ছন্দে।

barcolona napoli cpl

যার নেতৃত্বে অধিনায়ক মেসি। চার ম্যাচের খরা তিনি কাটিয়েছেন গোলবন্যায়। এইবারের বিরুদ্ধে হ্যাটট্রিকসহ চার গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। সেই ম্যাচে বার্সা জিতেছে ৫-০ গোলে। উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব শুরুর আগে এরচেয়ে ভালোভাবে নিজেদের প্রস্তুত করতে পারতো না কাতালান ক্লাবটি।

আজ রাতে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে নাপোলির মুখোমুখি হবে বার্সা। ম্যাচটা বার্সার জন্য অগ্নিপরীক্ষার মঞ্চ এ কারণে যে, মেসিদের খেলতে হবে সান পাওলোতে। ইতালির কোনো ক্লাবের মাঠ থেকে স্প্যানিশ কোনো ক্লাবের জেতা যেন অসাধ্য সাধন। ইউরোপের মঞ্চেও এই দলটা আছে সেরা ছন্দে। অজেয় থেকেই নক আউট পর্বের টিকিট কেটেছে তারা।

বাংলাদেশ সময় রাত দুইটায় মঞ্চায়ন হবে নাপোলি-বার্সেলোনা মহারণ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২। একই সময়ে আরেকটা বিগ ম্যাচে বায়ার্ন মিউনিখকে মোকাবেলা করবে চেলসি। এই ম্যাচটি সরাসরি দেখা যাবে সনি টেন ১ এর পর্দায়। কিন্তু স্ট্যামফোর্ড ব্রিজ নয়, পাদ প্রদীপে সান পাওলোর মহারণ। এই লড়াইয়ে বার্সা নাম লিখিয়েছে ডেথ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন থেকে উঠে এসে। তাদের প্রতিদ্বন্দ্বী নাপোলি গ্রুপ রানার্সআপ হয়েছে।

sheikh mujib 2020