advertisement
আপনি দেখছেন

হঠাৎ করেই স্প্যানিশ ও ব্রিটিশ মিডিয়ায় জল্পনা উসকে গেছে। মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছাড়তে পারেন সার্জিও রামোস। যদিও গুঞ্জন উড়িয়ে দিয়েছেন লস ব্ল্যাঙ্কোসদের অধিনায়ক। স্প্যানিশ রক্ষণপ্রহরী জানালেন কোথাও যাওয়ার ইচ্ছে নেই তার। তবে সান্তিয়াগো বার্নাব্যুতে দীর্ঘ মেয়াদে থাকার বিষয়টি রিয়ালের ওপরই ছেড়ে দিয়েছেন তিনি।

david silva sergio ramos

জাতীয় দল স্পেনে সতীর্থ রামোস এবং সিলভা। কিন্তু ক্লাব ক্যারিয়ারে দুই জনের ঠিকানা আলাদা। রামোস রিয়াল মাদ্রিদের অধিনায়ক এবং সিলভা ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার। কাল রাতে দুজনই মুখোমুখি হয়েছেন ক্লাবের জার্সিতে। বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রি কোয়ার্টার ফাইনালের ওই ম্যাচে আগে রামোসকে সিটিতে আসার আহ্বান জানালেন সিলভা।

সিটির অধিনায়ক ছিলেন ভিনসেন্ট কোম্পানি। গত গ্রীষ্মের দলবদলে সিটি ছেড়ে অ্যান্ডারলেখ্টে পাড়ি জমান তিনি। এরপর থেকেই সিটির রক্ষণ নড়বড়ে হয়ে গেছে। কোম্পানির সেই শূন্যস্থান রামোসকে দিয়ে পূরণ করানোর স্বপ্ন দেখছেন সিলভা। কাল রাতে গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘জাতীয় দলে আমার অনেক সতীর্থ আছেন। যাদের সঙ্গে খেলাটা আমি খুব উপভোগ করি।’

এই অবস্থায় কোম্পানির জায়গায় আমি সার্জিওকে (রামোস) পছন্দ করছি। আমি অনেকদিন ধরেই তাকে চিনি। সে দুর্দান্ত একজন অধিনায়ক এবং সে আসলে আমাদের জন্য ভালো হবে। আমার মতে সে বিশ্বসেরা ডিফেন্ডার।’ যোগ করেন সিটি মিডফিল্ডার সিলভা। স্প্যানিশ মিডফিল্ডার আহ্বান জানিয়েছেন রামোসকে। রিয়াল তারকা জাতীয় দলে সাড়া দেবেন কিনা সেটাই দেখার।

sheikh mujib 2020