advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাস আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা পল পগবা। দাতব্য সংস্থা ইউনিসেফের মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত শিশুদের চিকিৎসায় সাহায্য করতে চান এই মিডফিল্ডার। নিজের ২৭তম জন্মদিন ২৭ হাজার পাউন্ড দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

paul pogba1

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা এই তারকা নিজের জন্মদিনে বলেন, তিনি ইউনিসেফকে ২৭ হাজার পাউন্ড সংগ্রহ করে দিতে চান। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৮ লক্ষ টাকা। সেইসঙ্গে নিজেও সমপরিমাণ অর্থ দেবেন ইউনিসেফের তহবিলে। সাহায্যের অঙ্কটা তাই হয়ে যাবে দ্বিগুণ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের এক পোস্টে পগবা লেখেন, ‘আজ আমার জন্মদিন। জেনে ভালো লাগছে যে আমি ও আমার পরিবারের সবাই সুস্থ আছে। তবে অনেকের অবস্থা ভালো না। করোনাভাইরাসের মহামারি অনেককেই ক্ষতিগ্রস্ত করেছে। বিশেষ করে দরিদ্র ও শিশুরা। কঠিন এই সময়ে আমাদের উচিত একতাবদ্ধ থাকা।’

খবরে বলা হয়েছে, পগবা যে অর্থ সংগ্রহ করতে পারবেন তা দস্তানা, অস্ত্রোপচারের সময় ব্যবহৃত হয় যে মাস্ক এবং প্রতিরোধকারী চশমা কেনার কাজে খরচ করা হবে।

উল্লেখ্য, এর আগেও এমন মহৎ‍‍ কাজ করেছিলেন এই মিডফিল্ডার। নিজের জন্মদিনে সুপেয় পানীয়ের জন্য তহবিল গঠন করে বিশাল অঙ্কের অর্থ তুলেছিলেন তিনি।