advertisement
আপনি দেখছেন

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সরব ক্রিশ্চিয়ানো রোনালদো। করোনাভাইরাস নিয়েও কয়েকদিন ধরে বেশ প্রচারণা চালাচ্ছেন পর্তুগিজ যুবরাজ। আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া দিক-নির্দেশনা মেনে চলার অনুরোধ করেছেন ‘সিআর সেভেন’।

cristiano ronaldo juventus 2019 20

জুভেন্টাস ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি আক্রান্ত হওয়ার পরই হোম কোয়ারেন্টিনে চলে গেছেন ক্লাবের সব ফুটবলার। রোনালদো ফিরে এসেছেন পর্তুগালে; নিজ গ্রাম মাদেইরাতে। এখানে সবার কাছ থেকে নিজেকে বিচ্ছিন্ন রেখেছেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। করোনাভাইরাস ইস্যুতে সহায়তা ও নির্দেশনা দিয়েছেন জুভেন্টাস উইঙ্গার।

কিন্তু সামাজিক সচেতনার বাইরে সুইমিং পুলে নিজের একটা ছবি গতকাল ইন্সটাগ্রামে পোস্ট করেছেন রোনালদো। যা নিয়ে বয়ে গেছে বিতর্কের ঝড়। রোনালদোর ছবি নিয়ে সমালোচনা করেছেন খোদ জুভেন্টাসেরই সাবেক চেয়ারম্যান জিওভান্নি কোবোল্লি গিগলি।

শুক্রবার ইতালিয়ান একটি রেডিও স্টেশনকে গিগলি বলেছেন, ‘রোনালদো জুভেন্টাস থেকে যাওয়ার পর জটিলতা আরো বাড়িয়েছেন। যখন সে পর্তুগালে যাচ্ছিল তখন সে তার মায়ের অসুস্থতার কথা বলেছিল। কিন্তু এখন তাকে দেখছি শুধু (সুংমিং) পুলে ছবি তুলতে।’

জুভেন্টাসের প্রাক্তন চেয়ারম্যান আরো বলেছেন, ‘যখন কারোর জন্য বিশেষ নিয়ম তৈরি করা হয় তাহলে সে সবার চেয়ে আলাদা হয়ে যায়। তাতে করে অন্যরাও ছুটি চাইতে পারে। কিন্তু এটা উচিত নয়। তাদের প্রত্যেকেরই কোয়ারেন্টিনে থাকা উচিত।’

প্রঙ্গত, জুভেন্টাসে রোনালদোর তিনজন সতীর্থ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন ড্যানিয়েলে রুগানি, ব্লেইসি মাতুইদি এবং পাওলো দিভালা। ইতালিয়ান প্রচারমাধ্যমের খবর- এই ত্রয়ী এখন সুস্থ হওয়ার পথে।