advertisement
আপনি দেখছেন

বায়ার্ন মিউনিখ যুবদলে ছিলেন টমাস মুলার। ২০০৮ সালে খুলে যায় তার স্বপ্নের দুয়ার। বাভারিয়ানদের মূল দলে অভিষেক হয় জার্মান স্ট্রাইকারের। স্বপ্নের শুরুর পর আর পেছনে তাকাতে হয়নি তাকে। এক যুগের ক্যারিয়ারে আক্রমণভাগে ক্লাবের অন্যতম সেরা অস্ত্র হয়ে উঠেছেন মুলার।

thomas muller 2019 20টমাস মুলার

স্বাভাবিকভাবেই তার ওপর ভরসা রেখে কয়েক দফা চুক্তি নবায়ন করেছে বায়ার্ন মিউনিখ। কিন্তু এই মৌসুমের শুরু থেকে জার্মান তারকার ভবিষ্যত নিয়ে দেখা দেয় সংশয়। যদিও আজ উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। আবারো মুলারের সঙ্গে চুক্তির নবায়ন করেছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

নতুন চুক্তি অনুসারে ২০২৩ সাল পর্যন্ত অ্যালিয়েঞ্জ এরিনায় থাকবেন ৩০ বছর বয়সী মুলার। মূলত দলটির নতুন কোচ হানসি ফ্লিকের চাওয়াতেই মুলারের সঙ্গে দুই বছরের নতুন চুক্তি করা হয়েছে। সম্প্রতি ভারপ্রাপ্ত কোচ ফ্লিককেও পাকাপাকিভাবে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্লাব কর্তারা।

thomas muller bayern munich footballerটমাস মুলার

চুক্তির পর ভীষণ খুশি মুলার। আজ ক্লাবের ওয়েবসাইটে তিনি বলেছেন, ‘দ্বিপাক্ষিক এই চুক্তির পর খুব ভালো লাগছে। আমি নিশ্চিত আমরা আবার এক সঙ্গে খেলব। আশা করছি আমরা সাফল্যের সঙ্গে এগিয়ে যাবো। আমার জীবনের দুই তৃতীয়াংশ সময়ই বায়ার্ন মিউনিখের হয়ে কাটিয়েছি। আমরা একে অন্যের জন্য লড়াই করছি।’

এই মৌসুমে ক্লাবের হয়ে ৫০০তম ম্যাচের মাইলফলক ছুঁয়েছেন মুলার। চলমান মৌসুমে দশটি গোল করেছেন মুলার। এ ছাড়া সতীর্থদের দিয়ে জার্মান স্ট্রাইকার করিয়েছেন আরো ১৮টি গোল। দুর্দান্ত এই পারফরম্যান্সের পুরস্কারটা হাতেনাতেই পেলেন মুলার।