advertisement
আপনি দেখছেন

স্প্যানিশ লা লিগায় শিরোপার খুব কাছে চলে এসেছে রিয়াল মাদ্রিদ। বাকি তিন ম্যাচের দুটিতে জিতলেই হারানো রাজত্ব ফিরে পাবে লস ব্ল্যাঙ্কোসরা। ঠিক এই সময়ে এসে বড়সড় একটা ধাক্কা খেল জিনেদিন জিদানের দল। ইনজুরি নিয়ে মাঠের বাইরে ছিটকে গেছেন রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো ভিয়েরা।

marcelo real madrid la liga 1

আশঙ্কা হচ্ছে লা লিগায় এই মৌসুমে আর ৩২ বছর বয়সী তারকাকে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ। তবে আগামী ৭ আগস্ট উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে মার্সেলোকে পেতে পারে স্প্যানিশ জায়ান্টরা। শুক্রবার রাতে এ খবর দিয়েছে ইউরোপিয়ান শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলো।

কাল রাতে অ্যালাভেসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের দলে মার্সেলোকে রাখেননি রিয়াল প্রধান কোচ জিদান। মাংসপেশীর চোটে ভুগছিলেন ব্রাজিলিয়ান লেফট-ব্যাক। তার অনুপস্থিতি অবশ্য রিয়ালের জয়ে বাধা হতে পারেনি। তবে সামনের তিনটি ম্যাচে মার্সেলো না থাকায় ভোগা লাগতে পারে মাদ্রিদ জায়ান্টদের।

brazil practice photos marcelo

গেল রোববার অ্যাথলেটিক বিলবাওকে ন্যূনতম ব্যবধানে হারিয়েছে রিয়াল। ওই ম্যাচে পুরো দেড় ঘণ্টা খেলেছেন রামোস। এরপর থেকেই চোটের অস্বস্তিতে ভুগতে থাকেন ব্রাজিলিয়ান তারকা। শুক্রবার পরীক্ষা-নিরীক্ষার ফল থেকে এসেছে দুঃসংবাদ। নিজেদের ওয়েবাসাইটে এক বিবৃতিতে মার্সেলোর ইনজুরির খবরটি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।

চলতি মৌসুমে এনিয়ে তৃতীয় দফায় চটে পড়লেন মার্সেলো। এর আগে কাঁধ ও পায়ের ইনজুরিতে পড়েছিলেন তিনি। মৌসুমজুড়ে চোটের সঙ্গে লড়াই করে লিগে মাত্র ১৫টি ম্যাচ খেলেছেন মার্সেলো।

sheikh mujib 2020