advertisement
আপনি দেখছেন

অনেকদিন ধরেই লিওনেল মেসির দিকে তাকিয়ে আছে বার্সেলোনা। কিন্তু চুক্তি নিয়ে টালবাহানা করছেন আর্জেন্টাইন সুপারস্টার। এর মধ্যেই হাঁড়ির খবর ফাঁস করে দিয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যম। বার্সার সঙ্গে নতুন চুক্তি করবেন না মেসি। ২০২১ সালের মাঝপথেই নাকি ন্যু ক্যাম্প ছাড়ার মানসিক প্রস্তুতি নিচ্ছেন তিনি।

messi celebrates a goal for barcelona in la liga

গুঞ্জন ও সম্ভাব্য দলবদল নিয়ে সরাসরি কিছু বলেননি মেসি। তবে বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়ে বার্তেমিউ দাবি করলেন ন্যু ক্যাম্প থেকে অবসরে যাবেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। মেসিকে ধরে রাখতে এবার মাঠে নামছেন বার্তেমিউর প্রতিদ্বন্দ্বী ভিক্টর ফন্ট। এ জন্য জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বললেন বার্সার প্রেসিডেন্ট প্রার্থী।

মেসির গুঞ্জনের সুযোগ নিতে চাইছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ও ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান। দুটো ক্লাবই আর্জেন্টাইন সুপারস্টারকে দলে টানার স্বপ্ন দেখছে। তাদের হতাশ করতে পারে বার্সেলোনা। ক্লাবের বর্তমান সভাপতি বার্তেমিউ মেসিকে রাজি করানোর চেষ্টা করছেন। তার প্রতিদ্বন্দ্বী ভিক্টরেরও লক্ষ্য একই।

barcelona captain lionel messi

এনিয়ে শুক্রবার গণমাধ্যমকে ভিক্টর বলেছেন, ‘এনিয়ে (মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন) আমাদের কাছে কোনো তথ্য নেই। ক্লাব চুক্তি নবায়নের প্রস্তুতি নিয়ে রেখেছে। কিন্তু খেলোয়াড়ের সিদ্ধান্ত এখনো জানে না। তবে আমরা আশাবাদী তাকে লম্বা সময়ের জন্য রেখে দেব। আগামী জানুয়ারিতে আমরা সত্যটা জানতে পারব। ওই সময় আলোচনার জন্য ফ্রি থাকবেন মেসি।’

sheikh mujib 2020