advertisement
আপনি দেখছেন

লকডাউন পরবর্তী লা লিগায় নিজেদের হারিয়ে খুঁজছে বার্সেলোনা। নিয়মিত বিরতিতে পয়েন্ট খুইয়ে শিরোপা দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে কাতালান ক্লাবটি। লিগের সামনের দুই ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। এরপর তাকিয়ে থাকতে হবে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের দিকে। স্বাভাবিকভাবেই শিরোপা ভাগ্য নিজেদের হাতে নেই বার্সার।

antoine griezmann barcelona 2019 2020

এই কঠিন সময়ে আবার ধাক্কা হয়ে এলো অ্যান্তনি গ্রিজম্যানের ইনজুরি। শনিবার রাতে ভায়াদোলিদের বিপক্ষের জয়ের (১-০) ম্যাচে মাংসপেশীর ইনজুরিতে পড়েছেন বার্সা ফরওয়ার্ড। আশঙ্কা করা হচ্ছে লা লিগার এই মৌসুমে আর খেলা হচ্ছে না ফরাসি বিশ্বকাপজয়ী তারকার। আজ ক্লাবের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভক্তদের দুঃসংবাদটা দিয়েছে বার্সেলোনা।

ভায়াদোলিদ ম্যাচের প্রথমার্ধে চোটের অস্বস্তি নিয়ে মাঠ ছেড়ে গেছেন গ্রিজম্যান। আজ স্ক্যান করানোর পর ফরাসি ফরওয়ার্ডের চোটের বিষয়ে নিশ্চিত হয়েছে বার্সা। তারা জানিয়েছে, ‘আজ সকালে অ্যান্তনি গ্রিজম্যানের ইনজুরি ধরা পড়েছে। ডান পায়ের ঊরুতে চোট পেয়েছেন তিনি।’ বার্সা আশা করছে ১৯ জুলাই লিগের শেষ ম্যাচে গিজম্যানকে দলে পাওয়ার।

antoine griezmann barcelona atletico

অবশ্য মাঠে ফিরলেও তাকে ঘিরে রয়েছে আরেক দুশ্চিন্তা। এই মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সায় এলেও খুব একটা সুবিধা করতে পারেননি ফরাসি সেনসেশন। কয়েকদিন আগে লিগে টানা ১০ ম্যাচে গোল পাননি তিনি। সম্প্রতি অবশ্য গোলে ফিরেছেন গ্রিজম্যান। লিগে ৩৫ ম্যাচে যেটা ছিল তার নবম গেল।

আগামী ১৯ জুলাই ওসাসুনা এবং ১৯ জুলাই অ্যালভেসের মুখোমুখি হবে বার্সেলোনা। কার্যত ৩৬ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুইয়ে থাকল বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে এক পয়েন্ট বেশি নিয়ে যথারীতি শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

sheikh mujib 2020