advertisement
আপনি দেখছেন

আন্দ্রে পিরলো কোচ হয়ে আসার পরই বেশ কয়েকটি পরিবর্তন আনা হয় জুভেন্টাসে। এরই অংশ হিসেবে দল থেকে বাদ পড়েন আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েইন। তাতে নতুন মৌসুমের শুরুটা দুর্দান্তই হল তুরিনের ক্লাবটির। নিজেদের মাঠে গতকাল (রবিবার) তারা ৩-০ গোলে হারাল সাম্পদোরিয়াকে।

ronaldo juventus

ম্যাচের ১৩তম মিনিটেই লিড পায় জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদোর পাস থেকে দুর্দান্ত শটে জাল কাঁপান অভিষিক্ত মিডফিল্ডার দেইয়ান কুলুসেভসকি। তার ঠিক ১১ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করার সুযোগ আসে সিরি আ জায়ান্টদের সামনে। কিন্তু রোনালদোর পাওয়ার শট পোস্টে লেগে ফিরে আসলে গোল বঞ্চিত হয় দলটি।

এদিন আরও একাধিক সুযোগ নষ্ট করেন পর্তুগিজ তারকা। ৩৪ মিনিটে ফিরতি বল পেয়ে জালে পাঠাতে ব্যর্থ হন। এর ঠিক ২৪ মিনিট পর খুব কাছ থেকেই শট নেন। কিন্তু বল চলে যায় প্রতিপক্ষ গোলপোস্টের উপর দিয়ে। নাহলে ব্যবধানটা আরো বড় করতে পারতো জুভেন্টাস।

juventus 2020 mckennie

৭৮ মিনিটে দলকে পুনরায় আনন্দে ভাসান লিওনার্দো বোনুচ্চি। কাছ থেকে পাওয়া বলকে সোজা জালে পাঠাতে ভুল করেননি এই ইতালিয়ান ফুটবলার। তার ঠিক মিনিট পাঁচেক পরই জুভেন্টাসকে রক্ষা করেন ভয়ভেখ স্ট্যাসনি। আলবিন একদালের হেড রুখে দেন এই গোলরক্ষক।

বেশ কয়েকটি সুযোগ নষ্ট করায় মৌসুমের প্রথম গোলের দেখা পেতে রোনালদোকে অপেক্ষা করতে হয় ৮৮ মিনিট পর্যন্ত। র‍্যামজির অ্যাসিস্ট থেকে এ যাত্রায় বল জালে পাঠাতে ভুল করেননি এই স্ট্রাইকার।

sheikh mujib 2020