advertisement
আপনি দেখছেন

ম্যাচ জেতার পর সুর পাল্টে ফেললেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। বললেন, লা পাসের লড়াইয়ে নাকি জিততেই চেয়েছিলেন তিনি। অথচ ম্যাচের আগে বলেছিলেন, হার এড়াতে পারলেই খুশি হবেন।

lionel scaloni messiমেসির সঙ্গে কোচ স্কালোনি (বল হাতে)

কাতারে অনুষ্ঠিতব্য ২০২২ বিশ্বকাপের লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইয়ে গত মঙ্গলবার রাতে স্কালোনির দল আর্জেন্টিনার কাছে ২-১ গোলে হেরে যায় বলিভিয়া।

বলিভিয়ার এরনান্দো সাইলসে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে পিছিয়ে পড়লেও খানিক পরে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আর্জেন্টিনা দল। শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আর এর মাধ্যমে আর্জেন্টিনা ২০০৫ সালের পর এই প্রথম বলিভিয়ায় জয়ের দেখা পেল।

argentina coach with playersউচ্ছ্বাস প্রকাশ স্কালোনির

ম্যাচের শুরুর ১৫ মিনিটের মতো বাদ দিলে বাকিটা সময় মেসি-মার্তিনেসদেরই আধিপত্য ছিল। আর তাদের এই পারফরম্যান্সে খুশি স্কালোনিও। লা পাসে তার দলই আধিপত্য করেছে বলে মনে করেন তিনি।

স্কালোনি বলেন, শুরুর ১৫ মিনিট বাদ দিলে ম্যাচে আমাদেরই আধিপত্য ছিল। আর প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সমতায় ফিরতে পারায় আমরা নিজেদের ভাগ্যবান মনে করি। এরপর আমরা জিততে চেয়েছিলাম।

এদিন শুরুতে মার্সেলো মোরেনো মার্তিন্সের গোলে হোঁচট খায় মেসিরা। পরে লাউতারো মার্তিনেসের গোলে সমতায় ফেরে আর্জেন্টিনা। এর পর জয়সূচক গোলটি এনে দেন হোয়াকিন কোররেয়া। স্কালোনি মনে করছেন, পরিকল্পনা অনুযায়ী ম্যাচ বের করে এনেছে তার দল।

‘শুরুতে ছেলেরা প্রতিপক্ষের আক্রমণ মোকাবেলা করেছে…ভাগ্য সুপ্রসন্ন যে, বদলি খেলোয়াড়রা ভালো করেছে। তারাই খেলায় কিছুটা গতি বাড়ায়। কারণ কিছু খেলোয়াড় ক্লান্ত হয়ে পড়েছিল,’ বলেন আর্জেন্টিনা কোচ।

sheikh mujib 2020