advertisement
আপনি দেখছেন

ফরাসি লিগ ওয়ানে গতকাল রাতে মোনাকোর কাছে ২-০ ব্যবধানে হেরে গেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। পার্স দেস প্রিন্সেসে ওই ম্যাচে স্বাগতিক রক্ষণ, মাঝমাঠ কিংবা আক্রমণভাগ, কোনো জায়গাতেই ভালো ফুটবল উপহার দিতে পারেনি। অথচ হারের দায় নিজের কাঁধেই নিলেন দলটির কোচ মাওরিসিও পচেত্তিনো।

maurisio pochettino 2হারের দায় নিজের কাঁধে নিলেন পচেত্তিনো

এর আগের ম্যাচে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম পর্বে ন্যু ক্যাম্পে বার্সেলোনার বিপক্ষে দুর্দান্ত হ্যাট্রিক করেছিলেন কিলিয়ান এমবাপ্পে। তবে মোনাকোর বিপক্ষে গতকাল কিছুই করতে পারেননি। এজন্য অভিযোগের তীর যাচ্ছে তার দিকে। পচেত্তিনো মনে করেন, শুধু ফরাসি তারকাই নয়, পুরো দলই দিয়েছে ব্যর্থতার পরিচয়।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পচেত্তিনো বলেন, ‘শুধু এমবাপ্পে নয়, দলের কেউই ভালো ফুটবল খেলতে পারেনি। জিততে হলে যতটুকু করা দরকার, তার কিছুই করতে পারিনি আমরা। তবে নিজেদের মাঠে এমন হারের দায় আমি আমার নিজের কাঁধে নিলাম।’

psg logo 6

এই হারে টেবিলের শীর্ষে থাকা লিলের সাথে ব্যবধান আরও বাড়লো পিএসজির। ২৬ ম্যাচে ১৭ জয়, ৩ ড্র এবং ৬ পরাজয়ে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গতবারের চ্যাম্পিয়নরা। সমান ম্যাচ থেকে ১৭ জয়, ৭ ড্র ও ২ হারে লিলের সংগ্রহ ৫৮ পয়েন্ট।

sheikh mujib 2020