advertisement
আপনি দেখছেন

ম্যানচেস্টার সিটির সাথে আর নতুন চুক্তিতে যাবেন না, সার্জিও আগুয়েরো সেটা কিছুদিন আগেই জানিয়ে দিয়েছেন। এবার ইংল্যান্ডের সংবাদমাধ্যম দ্য সান এবং আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের দাবি, বার্সেলোনাতে যোগ দিচ্ছেন এই তারকা স্ট্রাইকার।

aguero and messi

গত মার্চের শেষ দিকে সিটি ছাড়ার ঘোষণা দেন আগুয়েরো। এরপর থেকেই তাকে দলে ভেড়াতে হুলস্থুল কান্ড লাগিয়ে দেয় বেশ কয়েকটা ইউরোপ সেরা ক্লাব। তবে দৌড়ে এগিয়ে ছিল টমাস টুখেলের চেলসি।

টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন, ম্যানচেস্টার থেকে বার্সাতে পাড়ি জমাতে যাচ্ছেন আগুয়েরো। কাতালান ক্লাবটির সাথে দুই বছরের চুক্তি করতে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই ফুটবলার। তবে আগামী ২৯ মে চ্যাম্পিয়নস লিগের ফাইনালের আগে বিষয়টা প্রকাশ করা হবে না।

দ্য সান তাদের প্রতিবেদনে বলছে, সাপ্তাহিক দেড়লাখ পাউন্ডে আগুয়েরোর সাথে চুক্তি করেছে বার্সা। যেখানে সিটিতে সাপ্তাহিক আড়াই লক্ষ পাউন্ড পারিশ্রমিক পেতেন এই আর্জেন্টাইন। অর্থাৎ, ৪০ শতাংশ কম বেতনে ক্যাম্প ন্যুতে যাচ্ছেন বর্তমান সময়ের অন্যতম সেরা এই স্ট্রাইকার।

আগুয়েরো বার্সায় আসছেন মূলত মেসির জন্যই। জাতীয় দলের সতীর্থকে ক্লাবের সতীর্থ বানাতে তাই অর্থের বিষয়টা মাথায় আনছেন না আগুয়েরো।

barcelona logo

এদিকে বার্সার সাথে মেসির চুক্তি আর দুই মাসও বাকি নেই। এখনও নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি কাতালান অধিনায়ক। বিষয়টা নিয়ে অবশ্য চিন্তিত নন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। তার দাবি, অন্য কোথাও নয়, মেসি থেকে যাবেন ক্যাম্প ন্যুতেই।

বার্সার সাবেক সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউয়ের সাথে মেসির তিক্ততা সম্পর্কে সবাই অবগত। তবে লাপোর্তার সাথে হিসেব পুরো ভিন্ন। এই আইনজীবী এবং রাজনীতিবিদের সাথে মেসির বোঝাপড়া খুবই ভালো। কিছুদিন আগের নির্বাচনে লাপোর্তা জয়ী হওয়ার পর কাতালান ক্লাবের ফ্যানরাই সবচেয়ে বেশি খুশি হয়েছে।