advertisement
আপনি দেখছেন

সাবেক তারকা খেলোয়াড়দের নিয়ে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল স্প্যনিশ লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। ইজরায়েলের টেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় লিজেন্ড এল ক্লাসিকো। প্রদর্শনী ওই ম্যাচে থ্রিলার জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। এগিয়ে থেকেও বার্সেলোনা হেরে গেছে ৩-২ গোলে।

legend classico matchলিজেন্ড ক্লাসিকোতে বার্সাকে হারিয়েছে রিয়াল

মঙ্গলবার রাতে ম্যাচের ২৭ মিনিটে স্পট কিক থেকে বার্সাকে এগিয়ে নেন রোনালদিনহো। ৪২মিনিটে মুনিতিসের গোলে সমতায় ফেরে রিয়াল। ‍দুই মিনিটের মধ্যে আলফনসোর গোলে লিড নেয় লস ব্ল্যাঙ্কোসরা। ৬০ মিনিটে জোফ্রে মাতেও বার্সাকে সমতায় ফেরান। জমে ওঠে ম্যাচ। ১০ মিনিট পর ডে লা রেডের গোলে ফের এগিয়ে যায় রিয়াল। এই গোলটাই গ্যালাকটিকোদের পক্ষে ম্যাচ নির্ধাণ করে দেয়।

বার্সেলোনা একাদশ: এনগয়, হুয়ান কার্লোস, তরতোলেরো, গয়কোয়েৎজা, ডেকো, মেনদিয়েতা, আরপন, রিভালদো, স্যাভিওলা, রোনালদিনহো, রোনাল্ড ডি বোয়ের, কোকো, জোফ্রে মাতেও এবং ওকুনো।

রিয়াল মাদ্রিদ একাদশ: কোদিনা, নুনেজ, ইভান ক্যাম্পো, ফার্নান্দো সাঞ্জ, রবার্তো কার্লো, মিলা, রিভেরা, ফিগো, আমাভিসকা, ডে লা রেড, আলফনসো, ভেলাস্কো, ভিক্টোর, অ্যালেক্স এবং মুনিতিস।