advertisement
আপনি দেখছেন

ম্যাচের শুরু থেকেই প্রভাব দেখিয়েছে ইন্টার মিলান। তাদের আক্রমণাত্মক ফুটবলের কাছে অনেকটা দিশেহারা ছিল রিয়াল মাদিদ্র। কিন্তু সবটুকু নাটকীয়তা তোলা ছিল শেষের জন্য। যেখানে চওড়া হাসি নিয়ে মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা।

real madrid vs interইন্টার মিলানকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ

চ্যাম্পিয়নস লিগে ২০২১-২২ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে গতকাল রাতে ইন্টার মিলানের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। সান সিরোতে অনুষ্ঠিত সে ম্যাচে সিমন ইনজাগির শিষ্যদের ১-০ গোলে হারিয়েছে সফরকারী দল।

প্রথমার্ধে ইন্টারের আক্রমণের কাছে কোণঠাসা ছিল রিয়াল মাদ্রিদ। তবে বিরতির পর খোলস ছেড়ে বের হয়ে আসতে থাকে তারা। পুরো ম্যাচে বল দখলে এগিয়ে থাকলেও ১২ শটের মধ্যে মাত্র ২টি লক্ষ্যে রাখতে পেরেছিল কার্লো আনচেলত্তির শিষ্যরা। বিপরীতে ১৮ শটের মধ্যে ৫টি লক্ষ্যে ছিল ইন্টার মিলানের।

real madrid vs inter 2গোলের পর রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের উল্লাস

ম্যাচের দশম মিনিটে ইন্টারকে হতাশ করেন লাউতারো মার্টিনেজ। সহজ সুযোগ পেয়েও স্বাগতিকদের এগিয়ে নিতে পারেননি এই আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার। ২৭ মিনিটে একটি আক্রমণে লুকাস ভাসকেস এবং করিম বেনজেমার ব্যর্থতায় লিড নেওয়া হয়নি রিয়াল মাদ্রিদের।

৩৮ মিনিটে মার্টিনেজের বুলেট গতির শট পোস্টের বাইরে দিয়ে চলে যায়। বিরতিতে যাওয়ার তিন মিনিট আগে রিয়ালকে বাঁচিয়ে দেন থিবো কোর্তোয়া। ঠেকিয়ে দেন ভাসকেসের শট। ৫৪ মিনিটে জোকোর হেড ফিরিয়ে দিয়ে আরও একদফা সফরকারীদের ত্রাণকর্তা বনে যান এই বেলজিয়ান গোলরক্ষক।

৬৫ মিনিটে ভাসকেসের পরিবর্তে রদ্রিগো এবং ৮০ মিনিটে মদ্রিচের বদলি হিসেবে মাঠে নামেন এদোয়ার্দো কামাভিঙ্গা। এই দুজনের কাঁধে সওয়ার হয়েই ৮৯ মিনিটে গোলের দেখা পায় গত আসরের দুই নম্বর দলটি। ফরাসি মিডফিল্ডারের কাছে থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন রদ্রিগো।

তিন পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রপের দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট পেয়ে শীর্ষে অবস্থান করছে শেরিফ।