advertisement
আপনি দেখছেন

বার্সেলোনা যে কয়েকজন তরুণকে ঘিরে আগামী দিনগুলোতে দারুণ কিছু করার স্বপ্ন দেখে, নিকো গঞ্জালেস তার মধ্যে অন্যতম। বিশেষজ্ঞরা মনে করেন, কাতালানদের অনেক কিছু দেওয়ার আছে গঞ্জালেসের। অথচ এই মিডফিল্ডারকে নিজেদের দলে ভেড়াতে চায় ম্যানচেস্টার সিটির হেড কোচ পেপ গার্দিওলা। এমনটাই জানিয়েছে ফিচাজেস।

gonzales and guardiolaনিকো গঞ্জালেস এবং পেপ গার্দিওলা

২০২১-২২ মৌসুমে স্প্যানিশ লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে গত ১৬ আগস্ট রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়েছে বার্সা। ‘বি’ দল থেকে সেদিনই কাতালানদের মূল দলে অভিষেক হয় গঞ্জালেসের। শুরু থেকেই নিজের প্রতিভার স্বাক্ষর রাখছেন স্পেনের এই উদীয়মান তারকা।

লিওনেল মেসি, অ্যান্টনি গ্রিজম্যান, ইলাইশ মোরিবাদের মতো তারকারা ক্লাব ছাড়ায় চলমান মৌসুমের শুরু থেকেই দুর্দশা সঙ্গী হয়েছে বার্সার। চ্যাম্পিয়নস লিগে দুই ম্যাচ খেলে প্রতিটিতেই বড় ব্যবধানে হেরেছে তারা। অন্যদিকে লা লিগায় সাত ম্যাচে তিনটি করে জয় এবং ড্র ও এক পরাজয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নম্বরে অবস্থান করছে রোনাল্ড কোম্যানের দল।

ম্যানসিটির সাথে চুক্তি শেষ হওয়ায় চলতি মৌসুমে ফ্রিতে বার্সায় পাড়ি জমিয়েছেন সার্জিও আগুয়েরো। এছাড়া আরও কয়েকজন তারকাকে হাতছাড়া করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের গত আসরের চ্যাম্পিয়নরা। সে অভাব পূরণ করার মিশনে হ্যারি কেনকে দলে ভেড়াতে চেয়েও ব্যর্থ হয়েছে ম্যানসিটি। আসন্ন মৌসুম ঘিরে তাই নতুনকরে নিজেদের পরিকল্পনা সাজাচ্ছেন গার্দিওলা।