advertisement
আপনি দেখছেন

এই মৌসুমে পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আগুন ঝরাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ইনজুরি শঙ্কা এড়াতে পর্তুগিজ তারকাকে সব ম্যাচে খেলাচ্ছেন না রেড ডেভিলস কোচ ওলে গানার সুলশার। রোনালদোকে ছাড়া খেলতে নেমে একটি ম্যাচ হেরেছে দল। অন্য একটা ম্যাচে দ্বিতীয়ার্ধে নামালেও সেই ম্যাচে ড্র করেছে ম্যানইউ।

cristiano ronaldo manchester united 1

গেল শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে এভারটনের সঙ্গে ১-১ গোলে ড্র করে ইউনাইটেড। ম্যাচের প্রথম ভাগে লিড নিয়েও তা ধরে রাখতে পারেনি রেড ডেভিলসরা। বেঞ্চে বসেই দৃশ্যটা দেখছিলেন রোনালদো। ম্যাচের ৫৭ মিনিটে তাকে মাঠে নামান সুলশার। যদিও বাকি ৩৫ মিনিট খেলে উল্লেখযোগ্য কিছু করতে পারেননি 'সিআর সেভেন'।

আসলে শুরুর একাদশে থাকতে না পারলে মনোবল এমনিতেই হালকা হয়ে যায় ফুটবলারদের। এভারটন ম্যাচে রোনালদোর বেলাতেও তাই হয়েছে। এই মৌসুমে তাকে শুরুর একাদশে বাদ দিয়ে যে দুইটা ম্যাচ খেলেছে, ম্যানইউ জিততে পারেনি একটিতেও। রোনালদোকে এভাবে বিশ্রাম দেওয়া ও বেঞ্চে বসিয়ে রাখা মানতে পারছেন না স্যার অ্যালেক্স ফার্গুসন।

cristiano ronaldo manchester united 1

কিংবদন্তি এই কোচ পরামর্শ দিয়েছেন ক্লাবের বর্তমান কোচ সুলসারকে। ইন্সটাগ্রামে একটি পেজে স্কটিশ কোচ বলেছেন, 'যখন আপনার কাছে ক্রিশ্চিয়ানো রোনালদো আছে, তাকে কেন্দ্র করেই আপনার দল এবং এর কাঠামো তৈরি করতে হবে। সবসময় উচিত হবে আপনার সেরা খেলোয়াড়কে নিয়ে (ম্যাচ) শুরু করা।'