advertisement
আপনি দেখছেন

এই মৌসুমে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজিতে পাঁচজন বড় তারকা যোগ দিয়েছেন। জর্জিনিও ভিনালডাম, জিয়ানলুইজি ডোন্নারুম্মা, আশরাফ হাকিমি, লিওনেল মেসি এবং সার্জিও রামোসকে দলে টেনেছে প্যারিসিয়ানরা। এই পঞ্চমুখের প্রথম চারজনেরই অভিষেক হয়েছে পিএসজির জার্সিতে।

sergio ramos psg 2সার্জিও রামোস

অপেক্ষায় ছিলেন কেবল রামোস। রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ককে অপেক্ষায় রেখেছে ইনজুরি। তার চোট নিয়ে কানাঘুষা কম হয়নি। সম্প্রতি এমন খবরও বেরিয়েছে, পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন স্প্যানিশ ডিফেন্ডার। শুক্রবারই নতুন ঠিকানায় অভিষেক হবে রামোসের।

কিন্তু বাস্তবতা ঠিক উল্টো। রামোসের অভিষেক দেখার জন্য আরো অপেক্ষায় থাকতে হবে ভক্ত ও সমর্থকদের। শুক্রবার ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে তাকে ছাড়াই অ্যাঞ্জার্সের মুখোমুখি হবে পিএসজি। ১৯ অক্টোবর উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লাইপজিগের বিরুদ্ধেও খেলা হবে না রামোসের।

বুধবার রাতে এক প্রতিবেদনে রামোসের অভিষেক বিলম্বের খবরটি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। তারা জানায়, এখনো দলের সঙ্গে অনুশীলন করছেন না রামোস। তাকে আলাদাভাবে অনুশীলন করতে হচ্ছে। যার অর্থ দাঁড়াচ্ছে, আগামী শুক্রবার কিংবা মঙ্গলবার অভিষেক হচ্ছে না রামোসের।

তবে আশার কথা হচ্ছে, পুরোপুরি ফিট হয়ে উঠেছেন রামোস। চিকিৎসকরাও রামোসের ফিটনেসের প্রত্যয়নপত্র দিয়েছেন। যদিও পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো কোনো ঝুঁকি নিতে নারাজ। নতুন শিষ্যকে আরেকটু সময় দিতে চান দলটির আর্জেন্টাইন কোচ। ফলে আরো এক সপ্তাহ বিশ্রাম পাচ্ছেন রামোস।