advertisement
আপনি পড়ছেন

ইংলিশ প্রিমিয়ার লিগের আগের ম্যাচে লিভারপুলের কাছে ৫-০ গোলে উড়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিঃশর্ত হারটা ছিল ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে। ওই ধাক্কা ভালোভাবেই কাটিয়ে উঠল রেড ডেভিলসরা। ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত পারফরম্যান্সে ইউনাইটেড ফিরল জয়ে।

manu chelsea comfortable winচেলসির রাতে জ্বলে উঠলেন রোনালদো

শনিবার রাতে হোয়াইট হার্ট লেনে টটেনহাম হটস্পারকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলসদের দারুণ এই জয়ের নায়ক রোনালদো। ৩৯ মিনিটে পর্তুগিজ যুবরাজ লিড এনে দেন রেড ডেভিলসদের। ৬৪ মিনিটে দলের দ্বিতীয় গোলেও অবদান রাখলেন পর্তুগিজ যুবরাজ।

রোনালদোর সহায়তায় ব্যবধান দ্বিগুণ করেন এডিনসন কাভানি। ম্যাচের শেষ দিকে দলের জয়ের ব্যবধান বাড়ান মার্কাস রাশফোর্ড। রাজসিক এই জয়ে পয়েন্ট তালিকার পাঁচে উঠে এলো ম্যানচেস্টার ইউনাইটেড। ১০ ম্যাচে ১৭ পয়েন্ট তাদের। ম্যানইউর সমান পয়েন্ট ওয়েস্টহাম এবং আর্সেনালেরও।

manu comfortable winধাক্কা ভালোভাবেই কাটিয়ে উঠল রেড ডেভিলসরা

তবে গোল ব্যবধানের কারণে ওয়েস্টহাম আছে তালিকার চতুর্থতে। আর আর্সেনালের অবস্থান ছয়-এ। ওয়েস্টহাম অবশ্য এক ম্যাচ কম খেলেছে। ১০ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে চেলসি। তিন পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে লিভারপুল। তিনে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহ ২০ পয়েন্ট।

ম্যানইউর মতো প্রতিপক্ষের মাঠে বড় জয় পেয়েছে ফেভারিট চেলসিও। নিউক্যাসল ইউনাইটেডের মাঠে ৩-০ গোলে জিতেছে পশ্চিম লন্ডনের ক্লাবটি। তবে প্রথম গোলের জন্য ৬৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে ব্লুজদের। জোড়া গোল করেন রিচি জেমস। ৮১ মিনিটে পেনাল্টি থেকে জয়ের ব্যবধান বাড়ান উয়েফার বর্ষসেরা ফুটবলার জর্জিনহো।

একনজরে ফলাফল

লেস্টার সিটি ০-২ আর্সেনাল
লিভারপুল ২-২ ব্রাইটন
ম্যানচেস্টার সিটি ০-২ ক্রিস্টাল প্যালেস
নিউক্যাসল ০-৩ চেলসি
টটেনহাম ০-৩ ম্যানচেস্টার ইউনাইটেড