advertisement
আপনি দেখছেন

গত ২১ নভেম্বর স্প্যানিশ লা লিগায় নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে এস্পানিওলকে আতিথেয়তা দেয় বার্সেলোনা। নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ম্যাচ চলাকালীন চুরি হয়েছে কাতালানদের তারকা ফরোয়ার্ড আনসু ফাতির বাড়িতে। যদিও এই ঘটনায় ফাতির পরিবারের কাউকে বড় কোনো ক্ষতির মুখে পড়তে হয়নি।

ansu fati sad 2আনসু ফাতি

চুরির সময় ফাতির পরিবারের সদস্যরা নিচ তলায় বসে টিভিতে বার্সা ও এস্পানিওলের মধ্যকার ম্যাচ দেখছিলেন। সে সুযোগে উপরের তলায় গিয়ে টাকা, গয়না ও ঘড়ি নিয়ে নেয় চোরের দল। এক পর্যায় নিচতলা থেকে শব্দ পেয়ে পুলিশে ফোন করা হয়। তবে পুলিশ আসার আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করে।

এ সময় ফাতি বাড়িতে ছিলেন না। কয়েকদিন আগে চোট পেলেও গ্যালারিতে বসে নিজ দলের ম্যাচ উপভোগ করছিলেন। তার বাড়ির ওপরের তলার অ্যালার্ম এবং নিরাপত্তা ক্যামেরা বন্ধ থাকায় চোর শনাক্ত করা সম্ভব হয়নি। এরপরও থানায় অভিযোগ দায়ের করেছেন ১৯ বছর বয়সী প্রতিভাবান এই খেলোয়াড়।

ফাতির বাড়িতে চুরির দিনে এস্পানিওলকে ১-০ গোলে হারিয়েছে বার্সা। পুরনো ব্যর্থতা ভুলে কাতালানদের কোচ হিসেবে জাভি হার্নান্দেজের অভিষেকের দিনে উজ্জীবিত ছিল স্বাগতিকরা। স্পট কিক থেকে একমাত্র গোলটি করেন ডাচ তারকা মেম্ফিস ডিপেই।