advertisement
আপনি দেখছেন

গত কিছুদিন ধরেই ইংল্যান্ডের বেশ কয়েকটি গণমাধ্যম দাবি করে আসছে, চলমান মৌসুমের মাঝপথেই প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেবেন মাওরিসিও পচেত্তিনো। এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আর্জেন্টাইন কোচ। জানালেন, লিওনেল মেসি, নেইমার জুনিয়রদের নিয়ে প্যারিসের ক্লাবেই সুখে আছেন তিনি।

pochettino messi and neymarপচেত্তিনো মেসি এবং নেইমার

টানা ম্যাচ হারের দায়ে ওলে গুনার সুলশারকে বরখাস্ত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আপদকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মাইকেল ক্যারিক। তবে রোনালদো, মার্সিয়াল, সানচো, ফ্রেড, ডি গেয়াদের জন্য একজন স্থায়ী গুরু খুঁজতে শুরু করেছে রেড ডেভিলরা। 

পচেত্তিনো ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যাবেন, এই বিষয়টা আরও গাঢ় হয়েছে পিএসজির নতুন কোচের গুঞ্জনে। ফরাসি প্রচারমাধ্যমগুলোর দাবি, জিনেদিন জিদানকে নিজেদের হেড কোচ বানাতে চায় লিগ ওয়ান জায়ান্টরা। যদিও এ নিয়ে এখনও আনুষ্ঠানিক কিছু জানায়নি পিএসজি।

mauricio pochettino 2মাওরিসিও পচেত্তিনো

এর আগে একবার ম্যানইউর কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করলেও এবার পিএসজিকে নিয়ে স্বপ্ন বুনছেন পচেত্তিনো। গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি প্যারিসে খুশি আছি। কোচ এবং খেলোয়াড় হিসেবে এই শহরটাকে ভালোভাবে চিনি। সব সময়ই এমন পরিস্থিতির মধ্যে বাস করি। আমাকে জিজ্ঞাসা করা হলে বলবো, পিএসজিতে অনেক ভালো আছি।’

২০২৩ সাল পর্যন্ত পিএসজির সাথে চুক্তি আছে পচেত্তিনোর। সরাসরি না হলেও ইঙ্গিতে সাবেক এই আর্জেন্টাইন তারকা বুঝাতে চাইলেন, তার আগে প্যারিসের ক্লাবটি ছাড়ার কোনো ইচ্ছো নেই তার, ‘২০২৩ সালের জুন পর্যন্ত পিএসজির সাথে আমার চুক্তি আছে। বাস্তবতা হল, আমি এখানে অনেক খুশি আছি। এই বিষয়টা সবাইকে জানাতে চাই।’