advertisement
আপনি পড়ছেন

ফরাসি লিগ ওয়ানে গতকাল রাতে সেন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচের শেষ দিকে গুরুতর চোট পেয়ে মাঠ ছেড়েছেন নেইমার জুনিয়র। এমন অবস্থায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়ার কথা ছিল তার। তবে উল্টো আরও শক্তিশালী হয়ে মাঠে ফেরার বার্তা দিলেন এই ব্রাজিলিয়ান তারকা।

neymar injury
চোট পেয়ে মাঠ ছেড়েছেন নেইমার

জিওফরয় স্টেডিয়ামে ম্যাচের ৮২তম মিনিটের কথা। স্বাগতিক দলের ডিফেন্ডার ইভান ম্যাকনের ট্যাকল থেকে নিজেকে রক্ষা করতে লাফ দেন নেইমার। তাতে তার বাঁ পা পড়ে ম্যাকনের ডান পায়ের ওপর। আচমকা পা পড়ায় নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। সাথে সাথেই গোড়ালি বেঁকে যায় এই ফরোয়ার্ডের।

এরপর মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করেন। পরিস্থিতি খারাপ হওয়ায় মেডিকেল টিম এসে স্ট্রেচারে করে নেইমারকে মাঠের বাইরে নিয়ে যায়। ম্যাচ শেষে পিএসজি ম্যানেজম্যান্ট জানিয়েছে, গোড়ালি মচকে গেছে তার। চোটের সবশেষ অবস্থা নির্ণয়ের জন্য আজ পরীক্ষা করা হবে সাবেক বার্সেলোনা তারকার।

ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া বার্তায় নেইমার লেখেন, ‘দুঃখজনক হলেও সত্য, চোট একজন অ্যাথলেটের জীবনের অংশ। এমনটা ঘটবেই। এমন অবস্থায় মাথা উঁচু রাখতে চাই। সেই সাথে আরও শক্তিশালী হয়ে মাঠে ফিরে আসতে চাই।’